২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:০১:৩৬ অপরাহ্ন


বগুড়ায় বিপুল পরিমাণ পিস ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২২
বগুড়ায় বিপুল পরিমাণ পিস ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার বগুড়ায় বিপুল পরিমাণ পিস ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার


বগুড়ায় মাদকবিরোধী অভিযানে সাড়ে ৬ হাজার ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (আগস্ট) ভোরে আদমদীঘি উপজেলার পোঁওতা এলাকা থেকে প্রাইভেটকারসহ তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী বগুড়া সদরের কাটনারপাড়া এলাকার এক বাড়িতে অভিযান চালিয়ে আরও চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার চারজন হলেন- বগুড়া সদরের কাটনারপাড়ার শাফিউল সিদ্দিক, সোনাতলা উপজেলার মাইনুল ইসলাম ও আব্দুল গফুর এবং শিবগঞ্জ উপজেলার মহাস্থান এলাকার বাসিন্দা ও প্রাইভেটকারচালক উজ্জ্বল হোসেন। এদের মধ্যে শাফিউলের বাড়ি থেকে চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. ইবরাহীম খান জানান, গোপন সংবাদে খবর পেয়ে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির সান্তাহার পোঁওতা এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করা হয়। এসময় ওই প্রাইভেটকার থেকে দুই হাজার ৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় চালকসহ প্রাইভেটকারে থাকা চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে শাফিউলের বাড়িতে অভিযান চালিয়ে আরও চার হাজার পিস ইয়াবা পাওয়া উদ্ধার করা হয়।

পরিদর্শক মো. ইবরাহীম খান আরও জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।