১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৫৯:২২ অপরাহ্ন


'স্যাডিস্টিক সিক' বলে সালমানকে তুলোধনা করল সোমি আলি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২২
'স্যাডিস্টিক সিক' বলে সালমানকে তুলোধনা করল সোমি আলি ফাইল ফটো


বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সালমানকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। অভিনয় থেকে রিলেশন সবসময়েই নেটদুনিয়ার হটকেক সালমান। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সালমান খান। ভাইজানের সঙ্গে সোমি আলির প্রেমকাহিনি যেন বলিউডের কোনও চিত্রনাট্য। নব্বইয়ের দশকে সালমান-সোমির গদগদ প্রেম আজও বি-টাউনের চর্চিত প্রেমকাহিনি। সালমানের নামে একাধিকবার মারধরের অভিযোগ তুলেছেন প্রাক্তন প্রেমিকারা। এবার সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করে  নারী নিগ্রহকারী,স্যাডিস্টিক সিক বলে  সালমানকে তুলোধনা করল সোমি আলি।

সালমানের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়। ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সালমান খান।  বি-টাউনে একের পর এক অভিনেত্রীর সঙ্গে বারবার নাম জড়িয়েছে সালমান খানের । 

নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ  ভাইজান। তাকে নিয়ে জল্পনা তুঙ্গে। তবে ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সালমান খান। 

'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবি দেখেই সালমানের প্রেমে হাবুডুবু খেতে থাকেন সোমি। তারপরই মাকে জানিয়ে দেন সালমানকে বিয়ে করতেই তিনি ভারতে আসবেন। মেয়ের কথা শুনে সেই সময় সালমানের মা ভড়কে গেলে মেয়ে যেন কিছু না করে তাই জন্য ঘরের মধ্যে নজরবন্দি রাখা হয়।

তারপরই  বাবার সঙ্গে কথা বলে ভারতে আসার সিদ্ধান্ত নেন সোমি। এবং মুম্বইতে বেশ কিছু আত্মীয়স্বজন রয়েছে সোমিদের। তাদের সঙ্গে কথা বলেই পাকিস্তান থেকে মুম্বইতে চলে আসেন সোমি। মুম্বইতে এসেই মডেলিং জগতে নিজেক প্রতিষ্ঠিত করেন সোমি। এবং মডেলিংয়ের পাশাপাশি শুরু হয় অভিনয়ও।

তারপরই সালমান খানের সঙ্গে সোমি আলির সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয় বি-টাউনে। একটানা ৮  বছর সালমান খানের সঙ্গে সম্পর্কে থাকার পর হঠাৎ করে বিচ্ছেদ হয়ে যায় তাদের। সূত্রের খবর, ঐশ্বর্য রাই বচ্চনই নাকি সোমির থেকে সালমানকে ছিনিয়ে নেন। তিনি নিজেই জানান, ঐশ্বর্য, তাদের প্রেমের মাঝখানে চলে আসে।

প্রাক্তন প্রেমিক সালমানকে নিয়ে নানা সময়েই নানা মন্তব্য করেন সোমি। এবার সালমানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন সোমি আলি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শুক্রবার রাতে একটি পোস্ট করেছেন সালমানখান, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

সালমান খানকে 'নারী নিগ্রহকারী', 'স্যাডিস্টিক সিক' বলে তুলোধনা করেছেন সোমি আলি। নিজের সোশ্যাল মিডিয়ায় ম্যায়নে প্যায়ার কিয়া-ছবির পোস্টার শেয়ার করে সোমি বিস্ফোরক মন্তব্য করেন। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। সোমি ম্যায়নে প্যায়ার কিয়া-ছবির পোস্টারের ক্যাপশনে লেখেন, মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়। আরও অনেকের সঙ্গেই এমনটা করেছে। ওর পুজো করা এখনই বন্ধ করুন। ও একজন নারী নিগ্রহকারী, স্যাডিস্টিক সিক।

এই প্রথমবারই নয়, এর আগেও সোমি সালমানকে একহাত নিয়ে বলেছিলেন, বলিউডের হার্ভে ওয়েনস্টেইন, মুখ খুললেই তোমার মুখোশ খুলে যাবে। যে সমস্ত নারীদের সঙ্গে তুমি দুর্ব্যবহার করেছ, তারা একদিন তোমার সমস্ত নোংরা কেচ্ছা ফাঁস করে দেবে। ঐশ্বর্য রাই বচ্চনের মতো।