১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:০৮:২৭ অপরাহ্ন


প্রেমিকার সঙ্গে ধরা পড়ায় বিজেপি নেতাকে জুতাপেটা
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২২
প্রেমিকার সঙ্গে ধরা পড়ায় বিজেপি নেতাকে জুতাপেটা প্রেমিকার সঙ্গে ধরা পড়ায় বিজেপি নেতাকে জুতাপেটা


গাড়িতে করে প্রেমিকাকে নিয়ে ঘুরছিলেন এক বিজেপি নেতা। সেই খবর পেয়ে ক্ষেপে ওঠেন তার স্ত্রী। মাঝরাস্তায় গাড়ি থামিয়ে স্বামীকে নামতে বাধ্য করেন। তারপর তাকে জুতাপেটা করেন।

শুধু স্ত্রী নয়, ওই বিজেপি নেতাকে জুতাপেটা করেছেন তার শাশুড়ি এবং আরও কয়েকজন। সেই ঘটনার আবার ভিডিও করে নিজেই সামাজিক মাধ্যমে পোস্ট করেন তার স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডে।

একট সূত্র জানিয়েছে, স্ত্রী ও শাশুড়ির হাতে বেদম মার খাওয়া এই বিজেপি নেতার নাম মোহিত সোনকর। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। সামাজিক মাধ্যমে তার মার খাওয়ার ভিডিও রীতিমত ভাইরাল হয়ে গেছে।

ওই বিজেপি নেতা অন্য সম্পর্কে জড়িয়েছেন এমন ক্ষোভ থেকেই স্ত্রী, শাশুড়ি এবং তাদের স্বজনরা মিলে তাকে জুতাপেটা করেছেন। এমনকি তার হাত থেকে প্রেমিকাকেও রক্ষা করতে পারেননি বিজেপি নেতা। তার প্রেমিকাকেও মারধর করা হয়।

এই খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছায় জুহি থানার পুলিশ। দুপক্ষকেই থানায় নিয়ে যায় তারা। এরপর বিজেপি নেতার বিরুদ্ধে তার স্ত্রী মণি সোনকর একটি লিখিত অভিযোগ করেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অপরদিকে বিজেপি নেতার স্ত্রীর হাতে এভাবে মার খাওয়া নিয়ে কটাক্ষ শুরু করেছেন বিরোধীরা। তাকে নিয়ে বেশ সমালোচনাও হচ্ছে।