২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪৩:১৮ পূর্বাহ্ন


ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রান হারালো বাবা, ছেলেটাকেও বাঁচানো গেল না
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২২
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রান হারালো বাবা, ছেলেটাকেও বাঁচানো গেল না ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রান হারালো বাবা, ছেলেটাকেও বাঁচানো গেল না


ছেলেকে নিয়ে প্রতিদিন সাইকেল চালিয়ে স্কুলে নিয়ে যেতেন বাবা। ছেলেকে লেখাপড়া শিখিয়ে মানুষের মতো মানুষ করার স্বপ্ন দেখতেন শেরপুরের নকলা উপজেলার কলাপাড়া গ্রামের কৃষক হানিফ (৪২)। ছেলের বড় হওয়া আর দেখা হলো না তার, পিষে দিল ট্রাক। স্থানীয়রা গুরুতর আহত ছেলে পিয়াসকে (১১) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে-ও মারা যায়।

আজ মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয় রইস উদ্দিন একাডেমির পাশেই  ট্রাকচাপায় পিষ্ট হন তিনি। গুরুতর অবস্থা তার ছেলে পিয়াসের। ট্রাকের বডির নিচে ঝুলে ছিল বাইসাইকেল সামনের অংশ।  

এক প্রত্যক্ষদর্শী জানান, কলাপাড়া গ্রামের কৃষক হানিফ প্রতিদিন তার পঞ্চম শ্রেণিপড়ুয়া ছেলে পিয়াসকে সাইকেলে নিয়ে স্থানীয় রইস উদ্দিন একাডেমিতে যাওয়া-আসা করতেন। আজ সকালে স্কুলের পাশেই ট্রাকের চাপায় নিহত হন হানিফ। আর স্কুলছাত্র পিয়াস গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।  

নকলা পৌরসভার কর আদায় কর্মকর্তা মোশারফ হোসেন জানান, আজ এই দুর্ঘটনার অন্যতম কারণ ছিল রাস্তার পাশে দাঁড়ানো মাটি কাটার ট্রাক্টরের সারি। এগুলোর কারণে  ইতিমধ্যে কয়েকটি দুর্ঘটনা ঘটেছে।  

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান জানান, ট্রাকটিকে (ঢাকা মেট্রো-ট ২৪-৭১৩০) আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। ইতিমধ্যে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।