১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:১৩:০৪ পূর্বাহ্ন


জেলা ছাত্রদল নেতা নিশাতের গ্রেফতারের নিন্দা ও মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা বিএনপির বিবৃতি
প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২২
জেলা ছাত্রদল নেতা নিশাতের গ্রেফতারের নিন্দা ও মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা বিএনপির বিবৃতি জেলা ছাত্রদল নেতা নিশাতের গ্রেফতারের নিন্দা ও মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা বিএনপির বিবৃতি


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক, কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন এক যুক্ত বিবৃতিতে কুষ্টিয়া জেলার ছাত্রদলের সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাত কে গ্রেপ্তার ও মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। 

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী সরকার ক্ষমতার মসনদে টিকে থাকার জন্য বিরোধীদলকে দমন করার যে অপরাজনীতি শুরু করেছে তারই ধারাবাহিকতায় কুষ্টিয়া জেলাতেও আইন শৃঙ্খলা বাহিনীদের ব্যবহার করে নিরাপরাধ ছাত্রদল নেতাকর্মীদের গ্রেফতার করে অস্ত্র দিয়ে সাজানো মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে। 

এভাবে মিথ্যা মামলা দায়ের করে, নির্যাতন করে চলমান এই আন্দোলনকে দমন করা যাবে না। বিএনপি জনগণকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের মধ্যে দিয়ে এই সরকারের পতন ঘটাবে। নেতৃবৃন্দ অবিলম্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাতের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।