০২ অক্টোবর ২০২২, রবিবার, ১২:০১:০০ অপরাহ্ন


হট ছবি দিয়ে ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছেন পূজা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২২
হট ছবি দিয়ে ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছেন পূজা হট ছবি দিয়ে ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছেন পূজা


টিভির বিখ্যাত ধর্মীয় অনুষ্ঠান ‘দেবঁ কে দেব মহাদেব’-এর প্রতিটি চরিত্রই ঘরে ঘরে বেশ জনপ্রিয়। সেটা মোহিত রায়না, মৌনি রায় বা পূজা ব্যানার্জির কথাই হোক, যিনি পার্বতীর চরিত্রে দর্শকদের মন জয় করেছিলেন। পূজা এই শো থেকে স্বীকৃতি পেয়েছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় তার চিত্র একজন সংস্কৃতিমনা অভিনেত্রীর মতো। তবে পূজা বাস্তব জীবনে বেশ বোল্ড, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তিনি প্রায়শই তার হট এবং সাহসী ছবি এবং ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে রাখেন। এদিকে, আবারও শাড়িতে তার হট ছবি এবং ভিডিও দিয়ে ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছেন পূজা। 

ছোট পর্দার ‘পার্বতী’ অর্থাৎ পূজা ব্যানার্জি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তার সাম্প্রতিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। এর মধ্যে আবারও অভিনেত্রীর সাহসী লুক চমকে দিচ্ছে ভক্তদের। ভিডিওতে দেখা যাচ্ছে ভক্তদের সামনে পূজাকে নেটের শাড়ি পরে দেখা যাচ্ছে। শাড়ির আঁচল বানায়, পল্লু সামলাতে গিয়ে, পূজাকে খুব সুন্দর লাগছে। তার স্টাইলে ভক্তরা তাদের হৃদয় হারাচ্ছেন। এই ভিডিওর ক্যাপশনে পূজা লিখেছেন ‘গত রাতের কথা’।

অন্যদিকে, যদি আমরা অভিনেত্রীর চেহারা সম্পর্কে কথা বলি, তিনি চুল খোলা রাখার পাশাপাশি সূক্ষ্ম মেকআপ করেছেন। তার কিলার লুক ভক্তদের ঘায়েল করছে। বরাবরের মতো ভক্তরা পূজার এসব ছবি ও ভিডিও বেশ পছন্দ করেন।