১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:২৮:০২ পূর্বাহ্ন


উত্তাপ ছড়াচ্ছে অভিনেত্রী নিকি তাম্বোলি
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২২
উত্তাপ ছড়াচ্ছে অভিনেত্রী নিকি তাম্বোলি উত্তাপ ছড়াচ্ছে অভিনেত্রী নিকি তাম্বোলি


ক্লাসিক ঋতু শৈলী পুনরায় সংজ্ঞায়িত করছেন অভিনেত্রী নিকি তাম্বোলি। তিনি শোভিত প্রতিটি একটি সুপার মোড় দেওয়া; অভিনেত্রী তার অনবদ্য ফ্যাশন পছন্দের জন্য বেশ রাডারে রয়েছেন। এই সময়, ডিভা একটি চটকদার কমলা ব্র্যালেট এবং চটকদার ডেনিমে তার নৈমিত্তিক সেরা হত্যা করছে। অভিনেত্রী এই পোশাকে একটি দুর্দান্ত আড়ম্বরপূর্ণ বিবৃতি দিয়েছেন যখন তিনি একটি পোজ দিয়েছেন। আমরা পছন্দ করি যে সে কীভাবে খোলা ট্রেস এবং একটি ন্যূনতম গ্ল্যাম দিয়ে এটিকে খুব সহজ রেখেছিল। উত্তাপ ছড়াতে এই চেহারার চেয়ে ভালো আর কি? 

নিকি তাম্বোলির স্যাসি স্টাইল সবসময়ই পয়েন্টে ছিল। আরও একটি দুর্দান্ত বিবৃতি নম্বরে, অভিনেত্রী ফ্যাশন বারকে উচ্চতর করেছেন। তাকে একটি সবুজ মিনি পোষাক সজ্জিত করতে দেখা গেছে যা স্ট্র্যাপি বিশদ, একটি নিমজ্জিত নেকলাইন এবং পাশের অংশে স্ট্রিং সহ বিশদ বিবরণ রয়েছে। নিকি শিশিরভেজা মেকআপ এবং খোলা সঙ্গে চেহারা সহজ রাখা।

স্ট্রিট স্টাইলের ফ্যাশনে একটা রাগ হয়েছে! এবং অভিনেত্রী নিকি তাম্বোলি একটি অত্যাশ্চর্য চটকদার এবং চটকদার শৈলীতে এটির জন্য একটি শক্তিশালী কেস তৈরি করছেন। তিনি একটি স্ট্র্যাপি ক্রপ টপ সজ্জিত করেছিলেন এবং এটিকে একজোড়া জলপাই-সবুজ কার্গো প্যান্টের সাথে জুটি বেঁধেছিলেন যখন তিনি তার স্টাইলকে দোলা দিয়েছিলেন।