০৬ ফেব্রুয়ারী ২০২৩, সোমবার, ১১:২৬:১১ পূর্বাহ্ন


হবিগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২২
হবিগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার ফাইল ফটো


হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রসুলগঞ্জ বাজারে একটি বাসা থেকে রাজনা বেগম (১৯) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল সোমবার (৩১ জানুয়ারি) রাতে উপজেলার সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে সফিক মিয়ার মালিকানাধীন বাসা থেকে ওই গৃহবধূর লাশটি উদ্ধার করা হয়।

নিহত রাজনা বেগম ওই ইউনিয়নের বড় আলীপুর গ্রামের জাকারিয়া মিয়ার স্ত্রী ও পশ্চিম তিমিরপুর গ্রামের মৃত আব্দুর রহিমের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ৬ মাস আগে সবুজ মিয়ার ছেলে জাকারিয়া মিয়ার সঙ্গে মৃত আব্দুর রহিমের মেয়ে রাজনা বেগমের বিয়ে হয়। ১০-১২ দিন আগে রসুলগঞ্জ বাজারের সফিক মিয়ার মালিকানাধীন একটি বাসা ভাড়া নেন জাকারিয়া মিয়া ও তার স্ত্রী রাজনা বেগম। সোমবার বিকেলে রাজনা বেগমের মা মেয়েকে দেখতে ওই ভাড়া বাসায় যান। এ সময় তাদের বসবাসরত কক্ষের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন।

এক পর্যায়ে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে মেয়ের রক্তাক্ত দেহ বিছনার ওপর পড়ে থাকতে দেখেন। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিছনার ওপর থেকে গলাকাটা অবস্থায় রাজনা বেগমের লাশ উদ্ধার করে। এ সময় একটি রক্তমাখা বটি উদ্ধার করা হয়।

এ ঘটনার পর থেকে রাজনা বেগমের স্বামী জাকারিয়া মিয়ার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

রাজশাহীর সময় /এএইচ