২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৪২:৫০ অপরাহ্ন


ইবিতে রাজশাহী জেলা কল্যাণের বরণ-বিদায় অনুষ্ঠিত
অনি আতিকুর রহমান (ইবি প্রতিনিধি):
  • আপডেট করা হয়েছে : ২৫-০৮-২০২২
ইবিতে রাজশাহী জেলা কল্যাণের বরণ-বিদায় অনুষ্ঠিত ইবিতে রাজশাহী জেলা কল্যাণের বরণ-বিদায় অনুষ্ঠিত


ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাজশাহী জেলা ছাত্র কল্যাণ সমিতির আয়োজনে নবীন বরণ ও প্রবীণ বিদায়-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ১১টার ক্যাম্পাসস্থ শেখপাড়া বাজারের একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমিতির সভাপতি রিজওয়ান আল হাসিব তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও আইসিটি বিভাগের অধ্যাপক ড. আশেক রায়হান মাহমুদ।

সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক আকিল আখতাব রেজোয়ানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মির্জা আল-তাহলীল লিখন, সাবেক সভাপতি খন্দকার খাদিজা ইয়াসমিন ইতি, সাবেক সহ-সভাপতি অনি আতিকুর রহমান, এসএম রাকিবুল হাসান, শামীম উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। প্রবীণ সদস্যদের বিদায়ী সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আশেক রায়হান মাহমুদ বলেন, তোমরা সকলেই একটি সুন্দর স্বপ্ন নিয়ে এতদূর পড়তে এসেছো। সেই স্বপ্নকে সামনে রেখেই নিজেদের লেখাপড়া ও অন্যান্য কার্যক্রম পরিচালিত করবে। ভালো ছাত্র হওয়ার পাশাপাশি ভালো মানুষ হিসেবে গড়ে উঠবে। মনে রাখবে, তোমাদের সফলতা; রাজশাহী জেলা তথা দেশের সফলতা। করোনা মহামারীর কারণে দীর্ঘদিন কোনো প্রোগ্রাম হয়নি। নতুন কমিটির মাধ্যমে এমন চমৎকার আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি এবং তোমাদের সকলের সফলতা কামনা করি।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আসসাকুর সিয়াম, আলফি, আজিজুর, রাফি, গালিব, শাফী, ওয়ালীউল্লাহ, আল-আমিনসহ প্রায় শতাধিক সদস্য।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে ক্যাম্পাস পার্শ্ববর্তী ত্রিবেণী ইউনিয়নের মদনডাঙ্গায় অবস্থিত পদমদি প্রতিবন্ধী এতিমখানায় খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলাকল্যানের সদস্যরা।