২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:১৫:১১ অপরাহ্ন


নাটোরের বাগাতিপাড়ায় বাধা উপেক্ষা করেই বিএনপির বিক্ষোভ
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৮-২০২২
নাটোরের বাগাতিপাড়ায় বাধা উপেক্ষা করেই বিএনপির বিক্ষোভ নাটোরের বাগাতিপাড়ায় বাধা উপেক্ষা করেই বিএনপির বিক্ষোভ


নাটোরের বাগাতিপাড়ায় স্থানীয় এমপি সমর্থকদের বাধা উপক্ষো করে বিএনপি দুটি স্থানে পৃথকভাবে বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেছে।

শনিবার (২৭ আগস্ট) বিকালে বাগাতিপাড়ার পৌর এলাকার লক্ষণহাটী স্কুল অ্যান্ড কলেজ ও পেড়াবাড়িয়া দাখিল মাদরাসায় জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি ও ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে গুলি করে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচী পালন করে।

পেড়াবাড়িয়া দাখিল মাদরাসার অনুষ্ঠানে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সদস্য এডভোকেট ফারজানা শারমীন পুতুলের নেতৃত্বে উপজেলা বিএনপি'র আহ্বায়ক মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি'র আহ্বায়ক আমিনুল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপি'র সদস্য সচিব রহিম নেওয়াজ, লালপুর বিএনপি'র আহ্বায়ক ডা. ইয়াসির আরশাদ রাজন, সদস্য সচিব হারুন অর রশিদ পাপ্পু, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মিনহাজুর রহমান মনির প্রমুখ। অপরদিকে লক্ষণহাটী স্কুল অ্যান্ড কলেজ মাঠের সমাবেশে বিএনপির জেলা সদস্য গোলাম মোস্তফা নয়নের সভাপতিত্বে ও পৌর বিএনপির যুগ্ন আহ্বায়ক শামীম সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাগাতিপাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার মেয়র একেএম শরিফুল ইসলাম লেলিন, যুগ্ম আহ্বায়ক খোদেজা বেগম আল্লাদী, সদস্য আনসার আলী সরকার প্রমুখ।

এ সময় বক্তারা বর্তমান সরকারকে অগণতান্ত্রিক বলে আখ্যায়িত করে সরকার পতন ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায়ে তারা সমাবেশে অংশগ্রহণকারী নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান। সেই সঙ্গে নিত্যপণ্য, জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধিসহ প্রতিটি পদে পদে সাধারণ মানুষকে হয়রানির শিকার বন্ধের দাবি জানান।