২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২২:৪৬ অপরাহ্ন


পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে সুখবর পেল ভারত
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৮-২০২২
পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে সুখবর পেল ভারত ফাইল ফটো


এশিয়া কাপে শিরোপা ধরে রাখার মিশনে রোববার (২৮ আগস্ট) মাঠে নামছে ভারত, যাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। বাবরের দলের বিপক্ষে মাঠে নামার আগে সুখবর পেয়েছে টিম ইন্ডিয়া। পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগেই নিজেদের নিয়মিত হেড কোচ রাহুল দ্রাবিড়কে ফিরে পেল এশিয়া কাপের শেষ দুই আসরের চ্যাম্পিয়নরা।

পাক-ভারত মহারণের আগে কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়ের, যোগ দিয়েছেন রোহিত-কোহলিদের সঙ্গে। এটি নিঃসন্দেহে ভারতীয় শিবিরের জন্য বড় স্বস্তির খবর। আজ দ্রাবিড় ভারতীয় ডাগআউটে থাকবেন, পাকিস্তানের বিপক্ষে ম্যাচে। তিনি ভিভিএস লক্ষণের কাছ থেকে দলের লাগাম নেবেন, যিনি দ্রাবিড়ের অনুপস্থিতিতে ভারতের অভিযানের প্রস্তুতিমূলক পর্বের তত্ত্বাবধানে নেমেছিলেন।

গত ২৩ আগস্ট রাহুল দ্রাবিড় করোনা আক্রান্ত হয়েছিলেন। যার ফলে তিনি দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারেননি। তার অনুপস্থিতিতে ভিভিএস লক্ষণকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ভারতীয় দলের সঙ্গে পাঠানো হয়েছিল এশিয়া কাপ মিশনে।

দ্রাবিড় ফেরায় ভিভিএস লক্ষ্মণ ব্যাঙ্গালুরু চলে যাবেন বলে আশা করা হচ্ছে, যেখানে তিনি ভারত ‘এ’ দলের সঙ্গে যোগ দেবেন। নিউজিল্যান্ড 'এ’ এর বিপক্ষে তিনটি চার দিনের ম্যাচ শুরু হচ্ছে আগামী ১ সেপ্টেম্বর থেকে।