২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:০৯:০১ অপরাহ্ন


মেয়ের ধর্ষণের কথা জানাতে গিয়ে পুলিশ কর্মকর্তার ফাঁদে মা
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২২
মেয়ের ধর্ষণের কথা জানাতে গিয়ে পুলিশ কর্মকর্তার ফাঁদে মা ফাইল ফটো


মেয়েকে ধর্ষণ করা হয়েছে, পুলিশে এমন অভিযোগ জানাতে গিয়ে তদন্তকারী কর্মকর্তার হাতেই ধর্ষণের শিকার হয়েছেন এক মা। গত রোববার (২৮ আগস্ট) ভারতের উত্তরপ্রদেশের কনৌজ জেলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অনুপ মৌর্য নামে অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি জেল হেফাজতে রয়েছেন।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তার মা। যে পুলিশ কর্মকর্তা এই ঘটনা সামলাচ্ছিলেন, তিনিই তাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন ওই নারী। ইতোমধ্যেই অনুপ মৌর্য নামে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করে গ্রেফতারও করা হয়েছে।

ভুক্তভোগী নারীর অভিযোগ, গত ২৮ আগস্ট ওই পুলিশ কর্মকর্তা তার বাসার কাছে একটি পেট্রল পাম্পের সামনে তাকে দেখা করতে বলেন। তখন ঘটনাস্থলে যান ওই নারী। তারপর তাকে নিজের বাসায় নিয়ে যান পুলিশ কর্মকর্তা। সেখানে ওই নারীকে ধর্ষণ করা হয়। এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়।

যদিও তদন্তকারী কর্মকর্তার দাবি, তিনি কিছু নথিপত্রে সই করানোর জন্য ওই নারীকে বাসায় নিয়ে যান।

কনৌজের পুলিশ সুপার কানওয়ার অনুপম সিংহ বলেন, প্রাথমিকভাবে এই অভিযোগ ঠিক বলে মনে করা হচ্ছে। তদন্তকারী কর্মকর্তাকে বরখাস্ত ও গ্রেফতার করা হয়েছে। তিনি জেল হেফাজতে রয়েছেন।