২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৪:৪০ অপরাহ্ন


পুত্রবধূকে অ্যাসিড নিক্ষেপ, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২২
পুত্রবধূকে অ্যাসিড নিক্ষেপ, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার পুত্রবধূকে অ্যাসিড নিক্ষেপ, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার


লালমনিরহাটের হাতীবান্ধায় পুত্রবধূকে অ্যাসিড নিক্ষেপের অভিযোগে শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আঙ্গুর মিয়া। এর আগে সকালে তাদের জেল হাজতে প্রেরণ করে হাতীবান্ধা থানা পুলিশ। 

গতকাল (সোমবার) ভোরে জামালপুর জেলা পুলিশের সহায়তায় জেলা শহর থেকে শ্বশুর আতোয়ার রহমান ও শাশুড়ি হামিদা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ। গত ১৩ জুলাই অ্যাসিড নিক্ষেপের শিকার হন হাতীবান্ধা উপজেলার টংভাঙা ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের হামিদুল ইসলামরে স্ত্রী মাহমুদা বেগম।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই মাহমুদা বেগমকে নির্যাতন করতেন শ্বশুর আতোয়ার রহমান ও শাশুড়ি হামিদা বেগমসহ বাড়ির লোকজন। গত ১৩ জুলাই সন্ধ্যার পর মাহমুদা বেগমের শ্বশুর-শাশুড়ি ও ননদসহ বাড়ির লোকজন তার গায়ে অ্যাসিড ঢেলে দেয়। 

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। ওই ঘটনায় গৃহবধূ মাহমুদা বেগমের বাবা আব্দুল মালেক বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই মাহমুদা বেগমের শ্বশুর-শাশুড়িসহ অন্যান্য আসামিরা গা ঢাকা দেয়।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আঙ্গুর মিয়া বলেন, আমাদের কাছে খবর ছিল আতোয়ার রহমান জামালপুরে স্থায়ীভাবে বসবাস শুরু করেছেন। জামালপুর জেলা পুলিশের সহায়তায় শহরে রিকশা চালানো অবস্থায় আতোয়ার রহমানকে গ্রেপ্তার করা হয়। পরে তার বাসায় গিয়ে তার স্ত্রী হামিদা বেগমকেও গ্রেপ্তার করা হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।