২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:৩৫:২০ অপরাহ্ন


ফিনফিনে শিফনের শাড়িতে সুপারবোল্ড বঙ্গললনা শুভশ্রী
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২২
ফিনফিনে শিফনের শাড়িতে সুপারবোল্ড বঙ্গললনা শুভশ্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফাইল ফটো


একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কাড়ছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন।  ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পুজোর কাউন্টডাউন। হাতে আর মাত্র কয়েকদিন। তারপরই সারা শহর আবার সেজে উঠবে আলোয়। পুজোর শপিংও চলছে জোরকদমে। এর পাশাপাশি কোন পুজোর কী থিম তা জানতেও মুখিয়ে রয়েছেন সকলেই। অনেকে আবার কোনদিন কোথায় যাবেন তার ছকও কষে ফেলেছেন। তারকাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই পুজোর ফ্যাশন থেকে থিম সবটাই জানা যাচ্ছে। এবার পুজোর আগে বঙ্গনারী লুকে নজর কাড়লেন  শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। শাড়ি পরে গর্জিয়াস লুকে নিজেকে মেলে ধরেছেন রাজ ঘরনি। পুজোর আনন্দে সকলেই  মাতোয়ারা।  

সবুজ রঙের ফিনফিনে শিফনের শাড়িতে যৌবন যেন উপচে পড়ছে। লাস্যে ভরা শরীরে শুভশ্রীকে দেখে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। লো নেক স্লিভলেস ব্লাউজে হট ক্লিভেজ বেরিয়ে রয়েছে। খোলা চুলে শুভশ্রীর অ্যাটিটিউটে মুগ্ধ অনুরাগীরা। অভিনেত্রীর সেক্সি ফিগারে বোল্ড আউট হয়েছেন ভক্তরা । বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের।

রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে সম্পূর্ণ নিজের দক্ষতায় কাঁপিয়ে বেড়াচ্ছেন গোটা টলিপাড়া। নিন্দুকেরা বলেন সাত পাকে বাঁধা পড়ার পর তার জীবনটা নাকি একেবারে বদলে গিয়েছে। প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন অভিনেত্রী। তিনি হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।