২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৩০:৫৯ অপরাহ্ন


রাবিতে ‘কলা অনুষদ ডিনস্ অ্যাওয়ার্ড’ প্রদান
রাবি প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২২
রাবিতে ‘কলা অনুষদ ডিনস্ অ্যাওয়ার্ড’ প্রদান রাবিতে ‘কলা অনুষদ ডিনস্ অ্যাওয়ার্ড’ প্রদান


রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কলা অনুষদের কৃতি শিক্ষার্থীদের ডিনস্ অ্যাওয়ার্ড-২০২০ প্রদান করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। 

কলা অনুষদভুক্ত ১২টি বিভাগের বিএ ও বিপিএ (সম্মান) পরীক্ষায় বিভাগের প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীদের এই পুরস্কার প্রদান করা হয়। ডিনস্ অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীরা হলেন, দর্শন বিভাগের উর্মি সারোয়ার ও সাদিয়া আফরোজ রুশি, ইতিহাস বিভাগের আদিলা আক্তার নিপা, ইংরেজি বিভাগের ঈশান শাহরিয়ার, বাংলা বিভাগের সেতু খাতুন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের নূর হোসেন, তামজিদা সুলতানা ও আহসান উল্লাহ, আরবি’র মুহা. আবু ইউসুফ আলী, ইসলামিক স্টাডিজ বিভাগের আবু রাসেল সিদ্দীকি ও শেখ ছাইফুল্লাহ জিহাদী, সঙ্গীত বিভাগের রিফাহ্ নানজীবা প্রমা, নাট্যকলা বিভাগের প্রিয়াংকা সেন মৌ, ফারসি ভাষা ও সাহিত্যের সোহাগী খাতুন, সংস্কৃত’র এলিনা আক্তার লুসি এবং উর্দু বিভাগের সুরাইয়া পারভীন। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং একটি করে ক্রেস্ট, সনদপত্র ও পাঁচ হাজার টাকা প্রদান করা হয়।

কলা অনুষদের ডিন অধ্যাপক ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক অবায়দুর রহমান প্রামানিক।