২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫০:১৪ অপরাহ্ন


হবিগঞ্জে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২২
হবিগঞ্জে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক হবিগঞ্জ সদর মডেল থানা। ফাইল ফটো


হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে রুপিয়া বেগম (৪৫) নামে এক নারীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্বামী রংগু মিয়া (৫২)। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী রংগু মিয়াকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২৫ বছর আগে রিচি গ্রামের মৃত রজব আলীর মেয়ে রুপিয়া বেগমের বিয়ে হয় একই গ্রামের জমরুত আলীর ছেলে রংগু মিয়ার সঙ্গে। বিয়ের পর তাদের ঘরে তিন ছেলে ও এক মেয়ে জন্ম নেয়। এক পর্যায়ে তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হলে দীর্ঘদিন রুপিয়া বেগম বাবার বাড়িতে অবস্থান করেন। সন্তানরা বড় হলে পুনরায় তিনি স্বামীর কাছে ফিরে আসেন।

বুধবার দুপুরে স্ত্রীর কাছে টাকা চান রংগু মিয়া। স্ত্রী টাকা না দিলে তিনি উত্তেজিত হয়ে স্ত্রীকে বকাঝকা করে বেরিয়ে যান। সন্ধ্যায় রুপিয়া বেগম ঘরে ঘুমিয়ে থাকলে  রংগু মিয়া একটি কুড়াল দিয়ে তার মুখে কয়েকটি কোপ দেন। পরে গুরুতর আহত রুপিয়া বেগমকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে আসে তার সন্তান ও প্রতিবেশীরা। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল ও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা হাসপাতালে যান। ওসি জানান, স্বামী রংগু মিয়াকে আটক করা হয়েছে।