১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৪৫:৫৯ অপরাহ্ন


দৌড়ে যাওয়া প্যাপদের চ্যালেঞ্জ দিলেন কাজল
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২২
দৌড়ে যাওয়া প্যাপদের চ্যালেঞ্জ দিলেন কাজল দৌড়ে যাওয়া প্যাপদের চ্যালেঞ্জ দিলেন কাজল


দৌড়ে যাওয়া প্যাপদের চ্যালেঞ্জ দিলেন কাজল, বললেন- 'দেখা যাক তুমি কতটা ফিট। বিমানবন্দরে সেলিব্রিটিদের দেখা নতুন কিছু নয়। কাজের সূত্রে শহরে তারকাদের আসা-যাওয়া অব্যাহত রয়েছে। এমন পরিস্থিতিতে বলিউড অভিনেত্রী কাজলকেও সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে। যেখানে তিনি পাপারাজ্জিদের সাথে কিছু চিট-চ্যাট করেছিলেন। কাজলের এই দাগযুক্ত ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রচুর শিরোনাম করছে।

পাপারাজ্জি ভাইরাল ভায়ানি তার ইনস্টাগ্রাম পৃষ্ঠা থেকে অভিনেত্রীর একটি দাগযুক্ত ভিডিও প্রকাশ করেছেন, যাতে তাকে খুব দ্রুত হাঁটতে দেখা যায়। একই সময়ে, প্যাপসও তাকে ক্যামেরায় বন্দী করার জন্য উল্টোদিকে হাঁটেন এবং কাজলের গতির সাথে মিল করার চেষ্টা করতে দেখা যায়। এ সময় কাজলের সঙ্গে তার নিরাপত্তাকর্মীরা ছিলেন।

এয়ারপোর্ট লুকের জন্য, কাজল ফাঙ্কি প্যাচওয়ার্ক সহ একটি কালো ম্যাক্সি ড্রেস বেছে নিয়েছেন। তিনি একটি চামড়ার জ্যাকেটের সাথে পোশাকটি যুক্ত করেছিলেন এবং সানগ্লাস পরে তার চেহারাটি সম্পূর্ণ করেছিলেন। টার্মিনাল থেকে বের হওয়ার সময় কাজলকে তার গার্ডদের সাথে কথা বলতে দেখা যায়। এই সময়, সে প্যাপগুলি দেখার সাথে সাথে সে তার গতি বাড়িয়ে দেয় এবং প্যাপসকে বলে, "চলো দেখাই যে আপনি কতটা ফিট"।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে (কাজল ভাইরাল ভিডিও)। এটি নেটিজেনদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে। একজন ব্যবহারকারী লিখেছেন, "আপনি এত তাড়াতাড়ি খাচ্ছেন?" যদিও কাজলের পোশাক নিয়ে মন্তব্য করা কিছু লোক বলেছেন যে রণবীর সিং অনুপ্রাণিত। অন্য একজন লিখেছেন, "এই গ্রীষ্মে চামড়ার জ্যাকেট"

কাজের ফ্রন্টে, কাজলকে পরবর্তী ওয়েব সিরিজ 'দ্য গুড ওয়াইফ - পেয়ার', 'কাউনুন', 'ধোখা'-এ দেখা যাবে। বৃহস্পতিবার তিনি এই প্রকল্পের ঘোষণা দিয়েছেন, যার মাধ্যমে তিনি ওয়েব সিরিজ শুরু করবেন।