০২ অক্টোবর ২০২২, রবিবার, ১২:১৪:১৮ অপরাহ্ন


সুনামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যানের রুম থেকে সহকারীর লাশ উদ্ধার
মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০২-০২-২০২২
সুনামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যানের রুম থেকে সহকারীর লাশ উদ্ধার ফাইল ফটো


সুনামগঞ্জে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের রুম থেকে গলায় মাপলার পেচানো অবস্থায় অফিস সহকারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা নাম সাদ্দাম হোসেন (২৬)। সে জেলার শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত নায়েব আলীল ছেলে।

বুধবার (২ ফেব্রুয়ারী) রাত ৭টায় ময়না তদন্তের জন্য অফিস সহকারীর লাশ সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার শাল্লা উপজেলা পরিষদের অফিস সহকারী হিসেবে দীর্ঘদিন যাবত কাজ করছিলেন সাদ্দাম হোসেন। কিন্তু আজ বুধবার (২ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের অফিস কক্ষের জানালার রঢের সাথে গলায় মাপলার পেচানো অবস্থায় অফিস সহকারী সাদ্দাম হোসেনকে ঝুলে থাকতে দেখতে পায় এলাকাবাসী। পরে এঘটনাটি থানায় জানালে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। কিন্তু অফিস সহকারী সাদ্দাম হোসেন কি আত্মহত্যা করেছে নাকি তাকে কেউ হত্যা করে ঝুলিয়ে দিয়েছে তা জানা যায়নি। এঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে পুরো জেলা জুড়ে ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় উঠেছে।

এঘটনার ব্যাপারে শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান- উপজেলা পরিষদের অফিস সহকারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোসহ এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তদন্ত পূর্বক এব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।    

রাজশাহীর সময় /এএইচ