০২ অক্টোবর ২০২২, রবিবার, ১২:৪০:৫২ অপরাহ্ন


গ্যাংস্টার লরেন্সের হিটলিস্টে সালমান খানের নাম
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২২
গ্যাংস্টার লরেন্সের হিটলিস্টে সালমান খানের নাম লরেন্স বিষ্ণোই। ফাইল ফটো


সালমান ও তার পরিবার একের পর এক হত্যার হুমকি পেয়েছে। এ তথ্য সবার জানা। তবে কে বা কারা এই হত্যার হুমকি দিয়েছে তা নিয়ে রহস্য থাকলেও এবার তা খুঁজে পেয়েছে পাঞ্জাব পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার ( ১৫ সেপ্টেম্বর) পাঞ্জাব পুলিশ জানায়, ২০১৮ সাল থেকে লরেন্স বিষ্ণোই সালমানকে খুন করার পরিকল্পনা করছে। কিন্তু কোনোভাবেই তারা সফল হতে পারেনি। ভেস্তে গেছে প্ল্যান এ, বি এমনকি সিও।

একের পর এক প্ল্যান অসফল হলে অভিনেতার গতিবিধির ওপরে সব সময় নজরে রাখতে শুরু করেন। বিষ্ণোইয়ের দলের অন্যতম সদস্য কপিল পণ্ডিত সালমান হত্যার পরিকল্পনায় নেতৃত্বে ছিলেন।

পুলিশ আরও জানায়, সালমান খানকে হত্যার জন্য তার ব্যক্তিগত ফার্মহাউসের সামনেই আরেকটি ফার্মহাউস ভাড়া নেন কপিল ও তার দুই সহকারী সন্তোষ যাদব ও সচিন বিষ্ণোই। বন্ধুত্ব করতে শুরু করে নায়কের ফার্ম হাউসের নিরাপত্তা কর্মীদের সঙ্গেও।

বিস্ফোরক তথ্য হলো, বলিউড ভাইজান সালমান খান কত গতিতে গাড়ি চালান তা জানার জন্য সালমানের যাতায়াতের পথে গর্ত খুঁড়ে রাখে। এ থেকেই হামলাকারীরা আন্দাজ করতে পারে বলিউড এ সুপারস্টার ঘণ্টায় ২৫ কিলোমিটার গতিতে গাড়ি চালান। তবে এতসব পরিকল্পনা করেও শেষরক্ষা হয়নি বিষ্ণোইয়ের দলের। ধরা পড়েছেন এ গ্যাংস্টার।

বর্তমানে পাঞ্জাব পুলিশের হেফাজতে রয়েছে লরেন্স বিষ্ণোই। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে খুনের বিষয়ে চলছে বিষ্ণোইকে জেরা। এসবের মাঝে প্রকাশ্যে আসে লরেন্স বিষ্ণোইয়ের 'প্ল্যান বি'। প্রকাশ্যে আসা চাঞ্চল্যকর তথ্য জানা যায়, গত ৪ বছর ধরে সালমান খানকে খুনের চেষ্টা করছিল লরেন্স বিষ্ণোইয়ের দলবল।