২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:২৪:৫২ পূর্বাহ্ন


বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে চারঘাটে ফুলেল শুভেচ্ছা জানালো চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২২
বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে চারঘাটে ফুলেল শুভেচ্ছা জানালো চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে চারঘাটে ফুলেল শুভেচ্ছা জানালো চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম


আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

শনিবার সকাল সাড়ে ১০টায় চারঘাট উপজেলা কমপ্লেক্স ভবনে মতবিনিময় করতে গেলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ফখরুল ইসলাম।

এরপর এক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ ফখরুল ইসলাম। মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল উপস্থিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, আমি বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলাম। আমার দীর্ঘ ৫৫ বছরের রাজনীতির জীবনে বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বের প্রতি অবিচল থেকে আপনাদের পাশে থেকে রাজনীতি করে আসছি। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আমাকে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান পদে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রদান করায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

তিনি বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার উপর অর্পিত সকল দায়িত্ব- কর্তব্য আপনাদেরকে সাথে নিয়ে সততা ও নিষ্ঠার সাথে পালন করব। আমি অতীতে আপনাদের পাশে ছিলাম, আছি ও থাকব। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারের কাছ থেকে পর্যাপ্ত পরিমান বরাদ্দ এনে জেলার সার্বিক উন্নয়নের জন্য উপজেলা ও ইউনিয়ন পরিষদের মাঝে সুষম বন্টন করব। আমার দরজা সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সর্বোপরি সকলের জন্য উন্মুক্ত থাকবে। 

সভাপতির বক্তব্যে আলহাজ¦ ফখরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দীর্ঘদিনের পরীক্ষিত ও নিবেদিত প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুুক্তিযোদ্ধা মীর ইকবালকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দিয়ে রাজশাহীর আওয়ামী লীগকে সম্মানিত করেছেন। আমরা বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা’র জন্য গর্বিত। আমাদের দায়িত্ব অনেক গুনে বেড়ে গেলো, আমাদের কর্তব্য বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে বিপুল ভোটে বিজয়ী করে জেলা পরিষদের চেয়ারম্যান পদটি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়া। মনে রাখতে হবে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের বিজয় মানে শেখ হাসিনা’র বিজয়, আওয়ামী লীগের বিজয়, আমাদের বিজয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, চারঘাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, তাহেরপুর পৌরসভার মেয়র মোঃ আব্দুল কালাম আজাদ, চারঘাট পৌরসভার মেয়র মোঃ একরামুল হক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান আজাদ, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, সদস্য আলিমুল হাসান সজল, সদস্য আশরাফ উদ্দিন খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা বেগম, শলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, ভায়া লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ প্রামানিক, সরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাসানুজ্জামান মধু, চারঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, নিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান, ইউসুফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম মাখন, সলুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, চারঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রায়হানুল হক প্রমুখ।