০৪ মার্চ ২০২৪, সোমবার, ১১:১১:৩৮ পূর্বাহ্ন


মোহনপুরে ইউএনও কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা
মোহনপুর প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২০-০৯-২০২২
মোহনপুরে ইউএনও কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা মোহনপুরে ইউএনও কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা


রাজশাহী মোহনপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে যোগদান করায় মোহনপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে আজ ১৯ সেপ্টেম্বর রোজ সোমবার বেলা ১১ টার সময় উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে ইউএনও সাবিহা ফাতেমাতুজ্-জোহ্রা কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে মত বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আরিফুল কবির,আবাসিক মেডিকেল অফিসার রাশেদুল ইসলাম,সিনিয়র স্টাফ নার্সিং মার্শাল হোসেন,প্রধান সহকারি আমেনা খাতুন,অফিস সহকারি কবির হোসেন,সহ কর্মকর্তা কর্মচারী বৃন্দু। 

একই দিনে, রাজশাহী মোহনপুর উপজেলার আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি,রাজশাহী জেলা পরিষদের ৪ নং ওয়ার্ডের বিনাপ্রতিদ্বন্দীতায় সদস্য নির্বাচিত হওয়ায় আজ ১৯ শে সেপ্টেম্বর রোজ সোমবার সকাল ১০ টার সময় আওয়ামীলীগের দলীয় কার্যলয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন ফুল দিয়ে শুভেচ্ছা ও মিষ্টি বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আব্দুস সালাম,সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ,সাবেক চেয়ারম্যার আব্দুল জলিল মোল্লা,পূজা উৎযাপন কমিটির সভাপতি আর,কে রতন,আয়নাল হক।