২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১৩:১৭ পূর্বাহ্ন


বাঘায় ফেন্সিডিল ও গাজা উদ্ধারসহ গ্রেপ্তার-২
স্টাফ রিপোর্টার-বাঘা:
  • আপডেট করা হয়েছে : ২০-০৯-২০২২
বাঘায় ফেন্সিডিল ও গাজা  উদ্ধারসহ গ্রেপ্তার-২ বাঘায় ফেন্সিডিল ও গাজা উদ্ধারসহ গ্রেপ্তার-২


রাজশাহীর বাঘায় দুই মাদক ব্যবসায়ীকে করেছে পুলিশ। রোববার (১৮-সেপ্টেম্বর) দিবাগত  রাতে  নিজ বাড়ি  থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা  হলেন, বাঘা পৌর এলাকার বানিয়া পাড়া গ্রামের জিয়াউর রহমানের স্ত্রী মালেকা বেগম(৪০) ও পাকুড়িয়া ইউপির আলাইপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে মুক্তার আলী (৪৫)।  গ্রেপ্তারের সময় তাদের নিকট থেকে  ১২ বোতল ফেন্সিডিল, ২৫০ গ্রাম গাঁজা  ও ১টি মটর সাইকেল জব্দ  করা হয়। 

বাঘা থানা সূত্রে জানা যায়,  দির্ঘদিন  থেকে জিয়াউর দম্পতি পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। এদিন গোপন তথ্যের ভিত্তিতে ( রোববার রাত ১০ টায়)  জিয়াউর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ১২ বোতল ফেন্সিডিল,২৫০ গ্রাম গাজাঁ ও ১টি হিরো হোন্ডা যার নং-ঢাকা মেম্ট-হ-৩৩২৫৯৭ গাড়ী উদ্ধারসহ জিয়াউরের স্ত্রী মালেকা বেগম ও পাকুড়িয়া ইউপির আলাইপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে মুক্তার আলী (৪৫ কে গ্রেপ্তার করা হয়। 

পুলিশ আরও  জানান, মুক্তার আলী মটর সাইকেল যোগে আলাইপুর থেকে ফেন্সিডিল ও গাঁজা নিয়ে জিয়াউর রহমানের বাড়িতে দিতে গিয়ে হাতে নাতে ধরা পড়েন।

বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মুক্তার আলী জানান, তিনি দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবতী এলাকা থেকে ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে সেগুলো কৌশলে বিভিন্ন এলাকায় ফেন্সিডিল  ও গাজা সরবরাহ করতেন। গ্রেপ্তারকৃতদের  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা  রুজু  পূর্বক  সোমবার সকালে  বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।