০২ অক্টোবর ২০২২, রবিবার, ১১:৩৬:৪৯ পূর্বাহ্ন


পরকীয়ায় লিপ্ত থাকা অবস্থায় স্বামীকে হাতেনাতে ধরে জুতোপেটা করলো স্ত্রী
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২২
পরকীয়ায় লিপ্ত থাকা অবস্থায় স্বামীকে হাতেনাতে ধরে জুতোপেটা করলো স্ত্রী পরকীয়ায় লিপ্ত থাকা অবস্থায় স্বামীকে হাতেনাতে ধরে জুতোপেটা করলো স্ত্রী


আগ্রার দিল্লি গেট অঞ্চলে এক স্ত্রী তাঁর স্বামীকে জুতো দিয়ে মারধোর করেছেন। আর সেই ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ওই মহিলা মহিলার দাবি, তিনি তাঁর হোটেলের একটি ঘরে অন্য এক মহিলার সঙ্গে আপত্তিজনক অবস্থায় দেখে ফেলেন তার স্বামীকে। এরপরই জুতোপেটার করেন।

সেই ভিডিয়ো নিজের ফোনে রেকর্ড করে তার নাবালিকা মেয়ে। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হবার সঙ্গে সঙ্গে তুমুল গতিতে ভাইরাল হয়। ভিডিয়োটি দেখে নেট নাগরিকরা বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।

জানা গেছে ভিডিয়োর ওই মহিলার নাম নীলম এবং তাঁর স্বামীর নাম দীনেশ গোপাল। 

আগ্রা গেটের এই ঘটনার পর ওই ব্যক্তির স্ত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘দীর্ঘদিন ধরেই তাঁর স্বামী অন্য মহিলার সঙ্গে সম্পর্ক রেখে চলেছেন। এমনকি তাঁদের ১৬ বছরের মেয়ে এবং ৯ বছরের ছেলেও বাবার এই পরকীয়া সম্পর্কে জানতো।' মহিলা আরও দাবি করেন, তাঁদের ১৬ বছরের মেয়ে ওই ব্যক্তিকে তার বাবা বলে মানতেই রাজি নয়।

জানা গেছে স্বামী পরকীয়ায় লিপ্ত আছে খবর পেয়ে তাকে হাতেনাতে ধরতে হোটেলে পৌঁছে যান মা-মেয়ে। সেখানেই সমগ্র ঘটনার ভিডিয়ো করে রাখে ওই ব্যক্তির নাবালিকা মেয়েটি। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে হোটেলের ঘরে স্বামীকে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলার পর জুতো নিয়ে স্বামীর উপর ঝাঁপিয়ে পড়েন নীলম। স্বামীকে প্রবলবেগে জুতোপেটা করতে শুরু করেন তিনি। বাধ্য হয়ে একসময় স্ত্রীর কাছে ক্ষমাভিক্ষা করেন স্বামী দীনেশ গোপাল। কিন্তু এরপরেও সামলানো যায়নি নীলমকে। ভিডিয়োতে দেখা গেছে দীনেশ বারংবার ‘আমাকে ছেড়ে দাও’ বলে কাতর আর্তনাদ করছেন। কিন্তু নীলম থামবার পাত্রী নয়। এমনকি মেয়ের অনুরোধকেও শেষপর্যন্ত উপেক্ষা করেন। স্ত্রীর জুতোপেটার ফলে সামান্য আহতও স্বামী দীনেশ গোপাল। শেষপর্যন্ত পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।