০২ অক্টোবর ২০২২, রবিবার, ১১:৪৫:৪০ পূর্বাহ্ন


যে পোশাকে সামনে এলেন জাহ্নবী
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২২
যে পোশাকে সামনে এলেন জাহ্নবী যে পোশাকে সামনে এলেন জাহ্নবী


দিন দিন যেন আরও লাস্যময়ী অবতারে ধরা দিচ্ছেন জাহ্নবী কাপুর। তাঁর থেকে চোখ সরানো দায় হয়ে উঠেছে নেটিজেনের। সম্প্রতি কমলা রঙের বডিকন পোশাকে নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন এই বলি ডিভা। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ছবি। (ছবি ইনস্টাগ্রাম)

ডিপ নেক কমলা রঙের এই পোশাকে হট লুকে ধরা দিয়েছেন নায়িকা। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের কন্যার এই লুক সাড়া ফেলেছেন নেটদুনিয়ায়। ফ্য়াশনের মামলায় বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন তিনি। 

জাহ্নবী কাপুর প্রায়ই ইনস্টাগ্রামে তাঁর ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন। অভিনেত্রীর ছবি এবং ভিডিয়ো নিমেষে ভাইরালও হয়। ন্যুড মেকআপ, চুল পনি টেইল করে বেঁধে ধরা দিয়েছেন নায়িকা। কানে ছোট্ট কানের পরেছেন। 

ছবি শেয়ার করে জাহ্নবী লেখেন, ‘ভিটামিন সি হ্যাঁ, পরে।’ সঙ্গে কমলা লেবুর ইমোজি জুড়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নায়িকা বেশ সক্রিয়। তাঁর ফ্য়াশনেবল পোশাকও নজর কাড়ে নেটিজেনের। 

সালে ইশান খট্টরের বিপরীতে ধড়ক দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন জাহ্নবী। এর পর রুহি ও গুঞ্জন সাক্সেনার চরিত্রে হাজির হন। জাহ্নবীকে শেষবার ‘গুড লাক জেরি’ ছবিতে দেখা গিয়েছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’-র অফিসিয়্যাল রিমেক এই ছবি।

কেমন প্রেমিক পছন্দ জাহ্নবীর? এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে একবার নায়িকা জানিয়েছিলেন, ‘আমার সঙ্গে ভালো ব্যবহার করুক। আমাকে খুশি রাখুক। আমারও মনে হয় তাঁকে ভালো রাখতে পারব। আমি সবসময় তাঁর পাশে থাকব।’