০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০২:১৯:৫০ অপরাহ্ন


ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৩-০২-২০২২
ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক


পুকুরঘাটে গোসলের দৃশ্য গোপন ক্যামেরায় ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে শেখ মো. শাহেদ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

মঙ্গলবার দিবাগত (২ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে সিলেটের মৌলভীবাজার জেলাসদরের চৌমোহনা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাবের একটি দল।

গ্রেফতার শাহেদ সিলেটের বালাগঞ্জ উপজেলার আতাশন মোল্লাপাড়া গ্রামের শেখ মো. আব্দুল রকিবের ছেলে। 

র‍্যাব জানায়, ওই তরুণী ও অভিযুক্ত শাহেদ একে অপরের প্রতিবেশী। বিভিন্ন সময় শাহেদ ওই তরুণীকে প্রেম-ভালোবাসাসহ কু-প্রস্তাব দিত। রাজি না হওয়ায় শাহেদ ওই তরুণীর বাড়ির পুকুরঘাটে গোপন ক্যামেরা লাগিয়ে গোসলের ভিডিও ধারণ করে। 

ওই ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে তরুণীকে শাহেদ বারবার ধর্ষণ করে। একপর্যায়ে ওই তরুণী শাহেদকে ভিডিও ডিলিট করার কথা বললে সে টাকা দাবি করে। 

পরবর্তী সময়ে ওই তরুণী নিরুপায় হয়ে বিষয়টি তার পরিবারকে জানান এবং মঙ্গলবার রাতে বালাগঞ্জ থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

মামলা দায়েরের তিন ঘণ্টার মধ্যে মৌলভীবাজার জেলা সদরের চৌমোহনা থেকে শাহেদকে গ্রেফতার করে র‍্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল। পরে বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রাজশাহীর সময় / এম জি