১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২৭:২৪ পূর্বাহ্ন


সাভারে মাদক সেবনের সময় ছুরিকাঘাতে যুবক খুন
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২২
সাভারে মাদক সেবনের সময় ছুরিকাঘাতে যুবক খুন সাভারে মাদক সেবনের সময় ছুরিকাঘাতে যুবক খুন


সাভারে মাদক সেবনের সময় বাকবিতণ্ডার জেরে রইচ উদ্দিন (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে পুলিশকে না জানিয়েই মরদেহ দাফনের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পুলিশকে না জানিয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ নিয়ে যানেস্বজনরা। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সাভারের চাপাইন এলাকার ব্রিজের পারে তাকে ছুরিকাঘাত করা হয়। 

নিহত রইচ উদ্দিন সাভারের চাপাইন এলাকার লোকমান হোসেনের ছেলে। তিনি মাদক সেবন করতেন বলে জানা গেছে। তবে ছুরিকাঘাত করা অপর মাদকসেবীর কোনো তথ্য পাওয়া যায়নি। এমনকি ঘটনাস্থলে উপস্থিত থাকা ইমান আলীর সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি কোনো কথা বলতে রাজি হননি। 

স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে চাপাইন ব্রিজের ঢালে রইচ উদ্দিনসহ বেশ কয়েকজন মাদক সেবন করছিলেন। এ সময় তাদের মধ্যে ঝগড়া হলে এক যুবক রইচের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান। তাদের সঙ্গে থাকা ইমান আলী রইচকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তারা মরদেহ চাপাইনের খালেকের বাড়ির সামনে নিয়ে আসেন। 

এ ব্যাপারে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা ঢাকা পোস্টকে বলেন, রইচ উদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নিহতের স্বজন কিংবা যারা হাসপাতালে এনেছিলেন তারা কোনো তথ্য না দিয়ে হাসপাতাল থেকে মরদেহ নিয়ে যান। আমি থানার ওসির সঙ্গে কথা বলেছি। এছাড়া লিখিতভাবে বিষয়টি জানিয়েছি। পুলিশের সঙ্গে আমাদের টিম ঘটনাস্থলে যাচ্ছে। 

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক কাজী মাইনুল ইসলাম বলেন, এ ধরনের একটা ঘটনা শুনেছি। আমি ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। তারা ঘটনাস্থলে পৌঁছালে সঠিক ঘটনা জানা যাবে।