১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:২২:০২ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান চোলাইমদসহ ৩জন মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২২
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান চোলাইমদসহ ৩জন মাদক কারবারী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান চোলাইমদসহ ৩জন মাদক কারবারী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান দেশীয় তৈরি চোলাইমদসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ১১০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ (চুয়ানি) উদ্ধার করা হয়।  

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া (কৃষি ব্যাংকের গলি) এলাকার মৃত সেফাত শেখের ছেলে মোঃ আজিজুল ইসলাম(৫০), মতিহার থানাধিন বুধপাড়া (নতুনপাড়া) এলাকার মৃত বশির আহম্মেদের ছেলে মোঃ খাদেমুল ইসলাম(৪৫) ও চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর (কলোনী) এলাকার মৃত কছিমুদ্দিনের ছেলে মোঃ রুবেল(৪০)।

রবিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, 

মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার (২৪ সেপ্টেম্বর) গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, চন্দ্রিমা থানাধীন পাইকপাড়া গ্রামে জনৈক শ্রী শিবুর লিচু বাগানের মাঝখানে দেশীয় তৈরী চোলাই মদ (চুয়ানি) বিক্রির জন্য কয়েকজন মাদক কারবরি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫ লিটরের ২২টি প্লাস্টিকের বোতলে মোট ১১০ লিটার অবৈধ দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার করা হয়। এ সময় ৩জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) 

মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই সালেকুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা জানায়, দেশীয় তৈরী চোলাইমদ সরবরাহ ও বিক্রয়ের উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিলো। তারা আরও জানায়, দীর্ঘদিন যাবত দেশীয় তৈরি চোলাইমদ শহরের বিভিন্ন স্থানে সরবরাহ ও বিক্রয় করে আসছে। 

এ ব্যপারে চন্দ্রিমা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।