২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:৩৬:৪৮ অপরাহ্ন


আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতিমা তৈরির কারিগর ও পূজা মন্ডপ কমিটির সাথে মতবিনিময়
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২২
আসন্ন শারদীয় দুর্গাপূজা  উপলক্ষে প্রতিমা  তৈরির কারিগর ও পূজা মন্ডপ কমিটির সাথে মতবিনিময় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতিমা তৈরির কারিগর ও পূজা মন্ডপ কমিটির সাথে মতবিনিময়


রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম ( বার) আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ উপলক্ষে রাজশাহীর গোদাগাড়ী ও তানোর  থানা এলাকায় সরেজমিনে পরিদর্শন করেছেন।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে পরিদর্শন কালে প্রতিমা তৈরির কারিগর ও পূজা মন্ডপের সংশ্লিষ্ট কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেন তিনি।

এ সময় এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি  বিষয়ে খোঁজ খবর নেন এবং আসন্ন শারদীয় দুর্গাপূজার  শুভেচ্ছা জানান।

থানার বিট অফিসাররা তাদের বিট এলাকার প্রতিটি  পূজা মন্ডপের সংশ্লিষ্ট কমিটির সদস্য ও প্রতিমা তৈরির কারিগরদের সাথে যাতে সার্বক্ষণিক যোগাযোগ রাখে সে বিষয়ে পুলিশ সুপার অফিসার ইনচার্জদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন । পাশাপাশি কোন দুষ্কৃতিকারী অপ্রীতিকর ঘটিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সে বিষয়ে সর্তক থাকার নির্দেশনা দেন । পুলিশ সুপার পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দকে  তাদের স্বেচ্ছাসেবক টিমকে প্রস্তুত রাখার বিষয়ে পরামর্শ প্রদান করেন। সেই সাথে সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রেখে আসন্ন শারদীয় দুর্গাপূজার উৎসব উদযাপনের আহবান জানান।