২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৪৯:৪৬ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে ৬১ কেজি গাঁজা এবং ৪৭ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২২
সিরাজগঞ্জে ৬১ কেজি গাঁজা এবং ৪৭ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব সিরাজগঞ্জে ৬১ কেজি গাঁজা এবং ৪৭ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব


সিরাজগঞ্জের সলঙ্গা থেকে ৬১ কেজি গাঁজা এবং সদর থেকে ৪৭ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। 

র‌্যাব জানায়, গত রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর এবং স্পেশাল কোম্পানীর চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন, দবিরগঞ্জ গ্রামের দবিরগঞ্জ বাজারস্থ চেয়ারম্যান সুপার মার্কেটের মেসাস্ করিম মন্ডল এন্টার প্রাইজ এর সামনে ঢাকা টু রাজশাহী গামী মহাসড়কের উপরে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬১ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মাহিন্দ্রা পিকআপ জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে তামিম ইকবাল নাসির(২২), পিতা-মোঃ আবুল বাসার, সাং-চিকনাগুল কোহাইগড় প্রথম খন্ড, থানা-জৈন্তাপুর, মোঃ ফকর চৌধুরী(৪২), পিতা-মৃত মিজাজুর রহমান চৌধুরী, সাং-আমলসিধ, থানা-জকিগঞ্জ, উভয় জেলা-সিলেট, মোঃ রাকিব হোসেন(২০), পিতা-মোঃ আব্দুল হক পাটোয়ারি, সাং-দক্ষিণ বালিয়া, থানা-চাঁদপুর, জেলা-চাঁদপুর।


অন্যদিকে, একই দিনে (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র একই আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সায়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী গ্রামস্থ মুলিবাড়ী চেক পোষ্টের সামনে সিরাজগঞ্জ হইতে ঢাকা গামী মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ জাকির হোসেন(৩২), পিতা-মৃত নূরুল ইসলাম, সাং-উত্তর গাঁও, থানা-রানী শংকৈল, জেলা-ঠাকুরগাঁও।

র‌্যাব-১২’র  মিডিয়া অফিসার মেজর এম. রিফাত-বিন-আসাদ সোমবার এ তথ্য নিশ্চিত করেছে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদের কাছ থেকে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।