২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১৮:১৪ অপরাহ্ন


চন্দনাইশে সাড়ে ১৭ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২২
চন্দনাইশে সাড়ে ১৭ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার চন্দনাইশে সাড়ে ১৭ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার


চট্টগ্রামে চন্দনাইশে ১৭,৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। (২৫ সেপ্টেম¦র) সকাল সাড়ে ১০টায় তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন জামিরঝুড়ি এলাকায় জনৈক বাছা মিয়ার টিনের ঘরের ভিতর মাদক দ্রব্য মজুত রেখে ক্রয় বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে (২৫ সেপ্টেম¦র) সকাল সাড়ে ১০টায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ জামাল উদ্দিন দিদার (২৬), পিতা- মোঃ বাছা মিয়া, সাং- জামিরঝুড়ি, থানা-চন্দনাইশ, জেলা- চট্টগ্রাম এবং মোঃ শাহাজান (৩২), পিতা- মৃত নুরুল ইসলাম, সাং-দক্ষিণ ড্যামশা হাজারকিন, থানা-সাতকানিয়া, জেলা- চট্টগ্রাম’দের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামী মোঃ জামাল উদ্দিন দিদার (২৬) এর বসত ঘরের চৌকির নিচ হইতে শপিং ব্যাগের ভিতর হতে আসামীর নিজ হাতে বের করে দেওয়া মতে সাদা পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় মোট ১৭,৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারীভাবে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।