২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪০:২৬ অপরাহ্ন


পুঠিয়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা : থানায় অভিযোগ
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২২
পুঠিয়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা : থানায় অভিযোগ ফাইল ফটো


রাজশাহীর পুঠিয়ায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপৃূর্বক এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। বিষয়টি জানাজানি হলে উভয় পক্ষের সংঘর্ষে ভুক্তভোগি ওই গৃহবধুসহ ৪ জন আহত হয়েছে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষ থানায় অভিযোগ দিয়েছে।

রোববার দুপুরে উপজেলার বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্তের নাম আলাল হোসেন (৫০)। তিনি ওই গ্রামের মৃত খালেকের ছেলে।

ভুক্তভোগি ওই গৃহবধু জানায়, আমাদের জমিজমা বিষয় নিয়ে গত কয়েক মাস যাবত পারিবারিক একটু সমস্য দেখা দিয়েছে। আর বিষয়টি মিমাংসা করে দেয়ার নামে প্রতিবেশী অভিযুক্ত আলাল আমাকে কু-প্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে ক্ষীপ্ত হয়ে উঠে। গতকাল রোববার দুপুরে সে বাড়ির পাশে জমি দেখতে যায়। আর আশে পাশে লোকজন না থাকার সুযোগে অভিযুক্ত আলাল আমাকে জোরপৃূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। সে সময় আমি চিৎকার শুরু করলে সে আমাকে মারধর শুরু করে। এক পর্যায়ে পরিবারের লোকজনকে ছুটে আসতে দেখে সে পালিয়ে যায়। এর কিছুক্ষন পর অভিযুক্ত আলাল দলবল নিয়ে আমাদের পরিবারের উপর হামলা চালায়। এতে ৪ জন আহত হয়েছে। 

এ বিষয়ে রোববার রাতে অভিযুক্তসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে অভিযুক্ত আলালের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।