০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০১:৪৭:০৪ অপরাহ্ন


শাকিবের আমেরিকার বাড়িতে লুকিয়ে মেয়ের জন্ম দেন বুবলী
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
শাকিবের আমেরিকার বাড়িতে লুকিয়ে মেয়ের জন্ম দেন বুবলী শাকিবের আমেরিকার বাড়িতে লুকিয়ে মেয়ের জন্ম দেন বুবলী


বাংলাদেশের ঢাকাই সিনেমার নায়িকা বুবলীর মা হওয়ার খবরে নড়ে বসেছে সবাই। মঙ্গলবার নিজের বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। আর ক্যাপশনে লেখেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’ যা থেকে স্পষ্ট বোঝা যায় মা হয়েছেন আগেই, এতদিন তা কোনওভাবে লুকিয়ে রেখেছিলেন। এবার প্রশ্ন উঠছে, এই সন্তানের বাবা কে?

বারবার উঠে আসছে বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের নাম। কারণ শাকিব এর আগেও অপু বিশ্বাসের সঙ্গে এমনটা করেছিলেন। বিয়ে-বাচ্চা কিছুই সামনে আসতে দেননি। আর বুবলী-শাকিবের ঘনিষ্ঠতাও কারও অজানা নয়। তবে কি ফের একবার বাংলাদেশে ঘটল একই ঘটনা! বুবলীর এক ঘনিষ্ঠ মিডিয়াকে জানিয়েছেন, প্রেগন্যান্সির পুরো ব্যাপারটা লুকিয়ে রাখতে সাহায্য করেছেন শাকিব নিজে। সঙ্গে আমেরিকায় যে বাড়িতে উঠে সন্তানের জন্ম দিয়েছিলেন বুবলী তা আসলে শাকিবেরই বাড়ি। আরও পড়ুন: বিয়ের আগে ‘মা’ বাংলাদেশের নায়িকা বুবলী? প্রশ্ন উঠছে সন্তানের বাবা কে তা নিয়েও

বাংলাদেশের সংবাদমাধ্য ‘স্বাধীন মিডিয়া’ অনুসারে, দু বছর আগে মেয়ে হয়েছে নায়িকার। বীর ছবিতে সেইসময় একসঙ্গে কাজ করছিলেন শাকিব আর বুবলী দুবছর আগে। সেই সময়ই গর্ভবতী ছিলেন এই নায়িকা। সেইসময় নিজের সন্তানের মাকে নাকি চোখে চোখে রাখতেন। এমনকী, শাকিবই নাকি সেটে বলে রেখেছিল সবাই চলে গেলে শ্যুট করবে বুবলী, যাতে বেবি বাম্প-সহ ছবি পাঁচকান না হয়। এত যখন লুকোছাপা তখন কেন হঠাৎ এভাবে সামনে আসা?

আসলে দিনকয়েক ধরে শাকিব-অপুর পুরনো ভেঙে যাওয়া প্রেম জোড়া লেগেছে। ছেলে আব্রামে র জন্মদিন একসঙ্গে সেলিব্রেট করার ছবিও দেন শাকিব। আর ধারণা করা যাচ্ছে সেটা মেনে নিতে না পেরেই লুকিয়ে রাখা বোমা সামনে আনলেন বুবলী। 

বাংলাদেশের এই নায়িকা আপাতত কিছুটা সময় চেয়ে নিয়েছেন মিডিয়ার থেকে। জানিয়েছেন নিজেই সবটা জানাবেন। বুবলীর কথায়, ‘এটা একটা সেনসিটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সব কিছুর পেছনে সুন্দর ব্যখ্যা আছে। সব কিছু ‍সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলব।’ হিন্দুস্থান টাইমস্ বাংলা।