২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:২৪:১৯ অপরাহ্ন


রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ীর মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ীর মৃত্যু ফাইল ফটো


অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে রাজধানীতে আব্দুল্লাহ বাবু (৬০) নামে এক ব্যবসায়ী মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

আব্দুল্লাহর পরিচিত ব্যবসায়ী লিয়াকত মিয়া জানান, তারা গুলিস্তান ট্রেড সেন্টারে ব্যবসা করেন। আব্দুল্লাহ প্রতি মঙ্গলবার মালামাল নিয়ে ভৈরবের একটি হাটে যান। সেখান থেকে বুধবার আবার ঢাকায় ফেরেন।

এবারও বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় সবশেষ তার সঙ্গে কথা হয় তাদের। তখন তিনি জানিয়েছিলেন, ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস নামে একটি বাসে করে ভৈরব থেকে ঢাকায় ফিরছেন তিনি। এরপর বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশের মাধ্যমে তারা খবর পান কমলাপুর বাস কাউন্টারে অচেতন অবস্থায় পড়ে আছেন আব্দুল্লাহ। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আব্দুল্লাহর ছেলে মোহাম্মদ রবিন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বেতকা গ্রামে। মুগদা মাণ্ডার প্রথম গলিতে পরিবারসহ থাকেন তারা।

তাদের ধারণা বাসের ভেতর তাকে অচেতন করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা।

এ বিষয়ে কথা হলে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, কমলাপুর বাসস্ট্যান্ড থেকে স্বজনরা তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়। ওই ব্যক্তি অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নাকি অসুস্থ হয়ে মারা গেছেন তা ময়নাতদন্তের পর জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।