২৯ মে ২০২৪, বুধবার, ০৬:১৮:০৭ পূর্বাহ্ন


মোহনপুরে সভা ও কেক কাটার মধ্যে দিয়ে শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন পালিত
নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
মোহনপুরে সভা ও কেক কাটার মধ্যে দিয়ে শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন পালিত মোহনপুরে সভা ও কেক কাটার মধ্যে দিয়ে শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন পালিত


বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে মোহনপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বুধবার রাত ৮টায় মোহনপুর উপজেলার তুলসীক্ষেত্রে আলোচনা সভা ও কেক কাটা হয় এবং আগামী (১৭ অক্টোবর) আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল’কে জয়যুক্ত করার লক্ষে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা'র সাধারণ সম্পাদক সাবেক এমপি ও রাজশাহী জেলা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা। 

সভাপতিত্ব করেন মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. মোঃ আব্দুস সালাম। 

প্রধান বক্তা হিসেবে বক্তৃতা রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আয়েন উদ্দিন এমপি। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ ও মোঃ আলফোর রহমান। আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন, জেলা যুবলীগ সভাপতি মোঃ আবু সালেহ সহ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানজিতা আক্তার রিক্তা এবং উপজেলাধীন ইউনিয়ন পরিষদ সমূহের চেয়ারম্যানবৃন্দ। 

সঞ্চালনা করেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ।

সভায় বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল তাঁর বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে আমি সবসময়ই আপনাদের সেবায় কাজ করে যাবো। আপনারা যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন, আপনাদের সমস্যার সমাধানে আমি সর্বাত্মক চেষ্টা করবো। 

তিনি আরো বলেন, জেলা পরিষদে সরকার কর্তৃক যে বরাদ্দ আসবে তা আপনাদের মাঝে সুষম বন্টন করাই হবে আমার কাজ। অতীতের ন্যায় আপনাদের সাথে নিয়ে জেলা পরিষদের সার্বিক উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো।

মতিবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আজাদ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, আহ্সানুল হক পিন্টু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, ধুরইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, খাসিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাহারুল ইসলাম, রায়ঘাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবলু হোসেন, মৌগাছি ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মান্নান, জাহানাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হযরত আলী।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ, মোহনপুর উপজেলার অন্তর্গত সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদ সমূহের সদস্যবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ এবং দলীয় সংগঠনের সর্বস্তরের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।