২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:২৮:০৪ অপরাহ্ন


রাবি’র শিক্ষার্থীর হারানো মোবাইল উদ্ধার করলো পুলিশ
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
রাবি’র শিক্ষার্থীর হারানো মোবাইল উদ্ধার করলো পুলিশ রাবি’র শিক্ষার্থীর হারানো মোবাইল উদ্ধার করলো পুলিশ


রাবি’র শিক্ষার্থীর হারানো মোবাইল উদ্ধার করে ফেরত দিল মতিহার থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) মোবাইল ফোনটি শিক্ষার্থীকে হস্তান্তর করা হয়। শিক্ষার্থী মোবাইল ফোনটি হাতে পেয়ে মতিহার থানা পুলিশের টিমকে ধন্যবাদ জানান।

থানা সূত্রে জানা যায়, গত ৭ মার্চ ২০২২ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীর একটি মোবাইল ফোন Redme 10 মতিহার থানার মির্জাপুর এলাকায় হারিয়ে যায়। শিক্ষার্থী বিষয়টি থানায় অবগত করলে মতিহার থানার এসআই তাজ উদ্দিন এবং এসআই আলী হাসান আর এম পি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় চারঘাট এলাকা থেকে শিক্ষার্থীর হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করেন। 

মোবাইল ফোন পেয়ে শিক্ষার্থী জানান, তিনি কৃষক বাবার আদরের সন্তান। বাবার নিকট থেকে অনেক অনুরোধ করে শখের মোবাইল ফোনটি বাবা ১৭ মন ধান বিক্রি করে কিনে দেন। মোবাইল ফোনটি হারিয়ে যাওয়ার পর তার মনটা অনেক খারাপ হয়ে যায়। আজ মোবাইল ফোনটি হাতে পেয়ে অনেক খুশি হয়েছি। আমি মতিহার থানা পুলিশের প্রতি কৃতজ্ঞ। 

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার আলি তুহিন বলেন, রাবি শিক্ষার্থীর মোবাইল ফোনটি উদ্ধার করে দিতে পেরে আমাদেরও খুব ভালো লাগছে। শিক্ষার্থীর হাসিমাখা মুখ দেখে আমরাও অনেক আনন্দিত। এভাবে প্রতিটি শিক্ষার্থীর পাশে থাকবে টিম মতিহার থানা।