২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৫৮:১৫ পূর্বাহ্ন


রাসিক মেয়রের সাথে বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
রাসিক মেয়রের সাথে বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ রাসিক মেয়রের সাথে বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ


শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতায় ১৩ ক্যাটাগরির ২৬টি পুরস্কারের মধ্যে ১৬টি পুরস্কার অর্জন করেছে এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স, রাজশাহীর খেলোয়াড়রা।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে নগর ভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহীর বিজয়ী খেলোয়াড়রা। এ সময় বিজয়ী খেলোয়াড়দেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাসিক মেয়র।

সাক্ষাৎকালে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মো. এহসানুল হুদা দুলু, যুগ্ম সম্পাদক ও টুর্ণামেন্টের রেফারী মোঃ খসরু, নির্বাহী সদস্য কায়সান আহমেদ, মোঃ মাহমুদুল হক রোকন, কমপ্লেক্সের কোচ মোঃ আব্দুর রব, সুমাইয়া সুলতানা, সাদিয়া ইয়াসমিন (এসি), খালেদা ফৌজিয়া (চৈতী) ও বিজয়ী খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বালিকা অনূর্ধ্ব-০৮ এ সর্বোচ্চ গেম জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের মানভা চ্যাম্পিয়ন ও রদোশী রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-০৮ এ সর্বোচ্চ গেম জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের তাপসি চ্যাম্পিয়ন ও জাহিদ রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব-০৯ এ সর্বোচ্চ গেম জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের মিম চ্যাম্পিয়ন ও মিম্মু রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-০৯ এ সর্বোচ্চ গেম জিতে আরিক হুদা চ্যাম্পিয়ন ও সাফিউল মুয়িদ রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব-১০ এ সর্বোচ্চ গেম জিতে নরসিংদী ক্লাবের সারা আল জসিম চ্যাম্পিয়ন ও বিকেএসপির মালিহা চৌধুরী রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-১০ এ সর্বোচ্চ গেম জিতে বিকেএসপির আল রাফি চ্যাম্পিয়ন ও এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের ফজলে রাব্বি পূর্ণ রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব-১২ এ ৮-২ গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের কানিজ ফাতিমা পাখি চ্যাম্পিয়ন ও আনিসা মেহজাবিন সোহা রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-১২ এ ৮-২ গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের আকাশ হোসেন চ্যাম্পিয়ন ও বিকেএসপির আপন রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব-১৪ এ ৮-২ গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের হালিমা জাহান চ্যাম্পিয়ন ও মগ্ধলিনী বাস্কে সুমনা রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব-১৪ এ ৮-৫ গেমে জিতে উত্তরা ক্লাব, ঢাকার নাসাফ আহমেদ নাসির চ্যাম্পিয়ন ও মোহাম্মদ জাওয়াদ ভূইয়া রানার আপ হয়েছেন। বালিকা অনূর্ধ্ব- ১৬ এ ৮-৭(৭-৪) গেমে জিতে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের হালিমা জাহান চ্যাম্পিয়ন ও বিকেএসপির সূবর্ণা খাতুন রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব- ১৬ এ ৬-৩, ৬-১ সেটে জিতে ঢাকা আর্মি ক্যান্টনমেন্টের জারিফ আবরার চ্যাম্পিয়ন ও বিকেএসপির সুভিত বড়ূয়া জয় রানার আপ হয়েছেন। বালক অনূর্ধ্ব- ১৮ এ ৮-২ গেমে জিতে ঢাকা আর্মি ক্যান্টনমেন্টের জারিফ আবরার চ্যাম্পিয়ন ও এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের আরিফ রানার আপ হয়েছেন।

এরআগে গত ২১ সেপ্টেম্বর শহীদ এইচ.এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা-২০২২ এর উদ্বোধন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ২১ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত প্রতিযোগিতায় বালক/বালিকা অনূর্ধ্ব-১২, বালক/বালিকা অনূর্ধ্ব-১৪, বালক/বালিকা অনূর্ধ্ব-১৬ ও বালক অনূর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে ১৩টি ক্লাবের ১২০ খেলোয়াড় ও কোচ অংশ নিয়েছিল। বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় সপুরা সিল্ক মিলস্ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতার আয়োজন করেছিল এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স।