০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০২:৩৩:০৬ অপরাহ্ন


বঙ্গবন্ধু সেতু বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার -৫
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২২
বঙ্গবন্ধু সেতু  বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার -৫ বঙ্গবন্ধু সেতু বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার -৫


টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিল,২ বোতল বিদেশী মদ এবং ৩,৬১০ পিচ এ্যাম্পুল সহ ৫ জন শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

শনিবার (১ অক্টোবর) সকাল পৌনে ১০টায়  গোপন সাংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজার পাশে একটি অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে সিরাজগঞ্জ থেকে বঙ্গবন্ধু সেতু পার হয়ে আসা ৩টি মোটরসাইকেল চালক ও আরোহীদের তল্লাশী করে ১৫০ বোতল ফেন্সিডিল, ২বোতল বিদেশী মদ এবং ৩,৬১০ পিচ এ্যাম্পুল সহ ৫জন মাদক কারবারি গ্রেফতার করা হয়। এ সময় মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ৩ টি মোটর সাইকের জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলো: মোঃ সাদ্দাম (৩০), পিতা-মোঃ গোলজার হোসেন, মোঃ সুমন ইসলাম (১৯), পিতা-মোঃ জলিল ইসলাম,  মোঃ মোস্তাকিম হোসেন (২০), পিতা-মোঃ আমজাদ আলী, সকলের সাং- দৈবকনন্দনপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট, মোঃ জাহিদ হাসান রবিন (৩৪), পিতা-মৃত খোকন মিয়া,  সাং-পূর্ব আদালতপাড়া, (১৪নং ওয়ার্ড), মোঃ খাইরুল ইসলাম শিপলু (৪০), পিতা-মোঃ শওকত হোসেন,  গ্রাম-ছোটকালীবাড়ী(১৭নং ওয়ার্ড), উভয় থানা-টাঙ্গাইল সদর, জেলা-টাঙ্গাইল।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে তারা সিরাজগঞ্জ ও টাঙ্গাইলসহ বিভিন্ন  জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় হস্তান্তর করা হয়েছে।