০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০২:৩০:৩৭ অপরাহ্ন


বরগুনায় নারিকেল গাছে উঠে বিদ্যুস্পৃষ্টে কিশোরের মৃত্যু
বরগুনা:
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২২
বরগুনায় নারিকেল গাছে উঠে বিদ্যুস্পৃষ্টে কিশোরের মৃত্যু বরগুনায় নারিকেল গাছে উঠে বিদ্যুস্পৃষ্টে কিশোরের মৃত্যু


বরগুনার বামনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহারাজ (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০ টায় বামনা সদর ইউনিয়নের পোটকাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মহারাজ পোটকাখালী গ্রামের মোঃ সুলতান মিয়ার ছেলে। সে বামনা সরকারী সারওয়ারজান পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, স্কুলে পূজার ছুটি থাকায় সকাল দশটার দিকে বাড়ির পাশে নিজেদের নারিকেল গাছ পরিষ্কার করতে ওঠে মহারাজ। এই গাছটির পাশ ঘেষে চলে গিয়েছে পল্লীবিদ্যুতের লাইন। নারিকেল গাছ পরিষ্কার করতে করতে একপর্যায়ে গাছের ডেগা কাটলে তা গিয়ে ওই বিদ্যুতের তারে পরে, এতে সঙ্গে সঙ্গে বিদ্যুস্পৃষ্ট হয়ে মারা যায় ওই স্কুলছাত্র। এরপর তার মরদেহ দুই-আড়াই ঘন্টা ধরে গাছেই আটকে ছিল। পরে বামনা ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তার মরদেহ নিচে নামিয়ে আনে।

ফায়ার সার্ভিসের বামনা স্টেশন অফিসার সিরাজুল ইসলাম বলেন, আমরা সাড়ে দশটার দিকে খবর পাই। নিশ্চিত হয়ে টিম নিয়ে ঘটনাস্থলে যাই। পরে বরগুনা থেকে সরঞ্জাম আসার পরে দুপুর পৌনে একটার দিকে গাছ থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করি।

এবিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আলম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি নারিকেল গাছে মরদেহ আটকে আছে৷ ফায়ার সার্ভিসকে বিষয়টি জানালে তারা বরগুনা থেকে বড় সিড়ি এনে মরদেহ উদ্ধার করে। নিহত স্কুলছাত্রের পরিবারের কোন অভিযোগ নেই, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।