০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০২:০৫:০৩ অপরাহ্ন


পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ে সামার সেমিস্টারে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২২
পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ে সামার সেমিস্টারে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত পুন্ড্রু বিশ্ববিদ্যালয়ে সামার সেমিস্টারে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত


পুন্ড্রু ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে সামার-২০২২ সেমিস্টারে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম (১ অক্টোবর) শনিবার সকাল সাড়ে ১০টায় উপাচার্য প্রফেসর ড. মো. মোজাফফর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শাহ্ আজম। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ইউজিসির প্রথম বঙ্গবন্ধু শেখ মুজিব ফেলো প্রফেসর ড. এম. আফজাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ও টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক প্রফেসর ড. হোসনে-আরা বেগম এবং উপ-উপাচার্য প্রফেসর ড. আ.ন.ম রেজাউল করিম। 

ওরিয়েন্টেশন প্রোগ্রামে নবাগত শিক্ষার্থী ও অভিভাবগণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বোর্ড অব ট্রাস্টিজ এর ট্রেজারার মো. জাহেদুর রহমান, সদস্য ইঞ্জি. হারুন অর রশিদ, সদস্য মনিরুল মাহতাব তমাল তরু,  পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. খাজা জাকারিয়া আহ্মদ চিশ্তী, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর বিজন কৃষ্ণ মৃধা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন জনাব মাহমুদ হাসান চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের পুরাতন ও নবাগত শিক্ষার্থীদের প্রতিনিধিগণ। 

স্বাগত বক্তব্য ও বিশ্ববিদ্যালয়ের পরিচিতি তুলে ধরেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. আলাউদ্দিন। অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, ছাত্রকল্যাণ উপদেষ্টা, শিক্ষক ও কর্মকর্তাগণ।