০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০১:১১:২০ অপরাহ্ন


প্রিয়াঙ্কা কথা বলছেন কমলা হ্যারিসের সঙ্গে
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
প্রিয়াঙ্কা কথা বলছেন কমলা হ্যারিসের সঙ্গে প্রিয়াঙ্কা কথা বলছেন কমলা হ্যারিসের সঙ্গে


হালে একেবারে নতুন ভূমিকায় দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। তিনি এবার হাজির হোয়াইট হাউসে। শুক্রবার ডেমোক্র্যাটিক ন্যাশনাল কমিটির উইমেন লিডারশিপ ফোরামে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সঙ্গে কথা বললেন তিনি। নিলেন সাক্ষাৎকারও। তাঁদের কথায় উঠে এল মার্কিন যুক্তরাষ্ট্রে বেতন সমতা এবং বন্দুক আইনের মতো বিভিন্ন বিষয়।

কথোপকথনের সময়, প্রিয়াঙ্কা জানিয়েছেন যে, তাঁর ২২ বছরের ক্যারিয়ারে, এই বছর তিনি প্রথম বার একজন পুরুষ সহ-অভিনেতার কাজের সমান বেতন পেয়েছেন। ওয়াশিংটন ডিসি, বিশেষ করে হোয়াইট হাউসে তাঁর সফরের কয়েকটি ঝলক অভিনেত্রী শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে। তিনি ওয়াশিংটন মনুমেন্টের একটি ছবি, হোয়াইট হাউসের ভিতরের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন।

কিন্তু এর মধ্যেও যে বিষয়টি সকলের নজর কেড়েছে, তা হল নিক জোনাসের ভূমিকা। প্রিয়াঙ্কা যখন হোয়াইট হাউসে ব্যস্ত, তখন কী করছেন নিক? সেই ছবি অবশ্য নিক নিজেই দিয়েছেন। দেখা গিয়েছে, নিউইয়র্কে তিনি এবং মেয়ে মালতি একসঙ্গে সময় কাটাচ্ছেন। দু’জনের একটি ছবি শেয়ার করেছেন নিক এবং ক্যাপশন দিয়েছেন, ‘এনওয়াইসিতে বাবা মেয়ের অ্যাডভেঞ্চার।’

অন্যদিকে, প্রিয়াঙ্কা সম্প্রতি বৈবাহিক অবস্থা নির্বিশেষে ভারতে গর্ভপাতকে বৈধ করার জন্য ভারতের সুপ্রিম কোর্টের রায়কেও স্বাগত জানিয়েছেন।

এক দিকে মহিলাদের অধিকার রক্ষার প্রসঙ্গে প্রিয়াঙ্কার সওয়াল এবং তার পাশাপাশি নিকের ভূমিকা— দু’টি বিষয়ই সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছে। অনেকেই বলেছেন, এভাবেই ঘরে বাইরে নারী এবং পুরুষের কাজের কোনও সীমারেখা থাকছে না। এটিই বর্তমান সময়ে দরকার। সব মিলিয়ে প্রিয়াঙ্কা এবং নিকের ভূমিকাকে আধুনিক সময়ের উপযোগী বলেও মনে করছেন অনেকেই।