০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ০২:১২:৩১ অপরাহ্ন


বড়দের' ওয়েবসাইটে ছবি দিয়ে মাসে আয় ২৭ লক্ষ টাকা!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
বড়দের' ওয়েবসাইটে ছবি দিয়ে মাসে আয়  ২৭ লক্ষ টাকা! বড়দের' ওয়েবসাইটে ছবি দিয়ে মাসে আয় ২৭ লক্ষ টাকা!


১৮ বছর বয়সে, তার সৃজনশীল শিল্পকলা, ফ্যাশন এবং টেক্সটাইলের জগতে গভীর আগ্রহ ছিল। তিনি আরও পড়াশোনার জন্য অনেক ক্যাম্পাস ঘুরেছিলেনও। 

মাত্র ১৮বছর বয়সে পড়াশোনা ছেড়ে দেওয়া প্রত্যেকের জন্য একটি কঠিন চ্যালেঞ্জ। এই বয়সটাই ক্যারিয়ার গড়ার। কিন্তু ব্রিটেনের বেকি হিকস বেছে নেন ভিন্ন পথ। কলেজে না গিয়ে তিনি মোবাইল অ্যাপে যোগ দেন।

প্রাপ্তবয়স্কদের সামগ্রী সহ একটি সাইট৷ এটি ২০১৬ সালে শুরু হয়েছিল। এখানে বিভিন্ন দেশের মডেলরা তাদের ছবি ও ভিডিও আপলোড করেন। তাই এই পথ সহজ ছিল না হিক্সের জন্য। পরিবারের সদস্যরা তীব্র প্রতিবাদ জানায়।

১৮ বছর বয়সে, তার সৃজনশীল শিল্পকলা, ফ্যাশন এবং টেক্সটাইলের জগতে গভীর আগ্রহ ছিল। তিনি আরও পড়াশোনার জন্য অনেক ক্যাম্পাস পরিদর্শন করেছিলেন। কিন্তু পরে তিনি তার বাবা-মাকে একটি "চমকপ্রদ" কথা জানিয়ে দেন। তিনি তার বাবা-মাকে বলেছিলেন যে তিনি এ যোগ দিচ্ছেন। পরে, মাত্র এক মাসে, ৩০হাজার পাউন্ড বা প্রায় ২৭ লক্ষ টাকা আয় করেছেন।

বেকি বর্তমানে ২২ বছর বয়সী। গত তিন বছর ধরে তিনি এই প্ল্যাটফর্মে আছেন। প্রথমবারের মতো যুক্ত হওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন তিনি।

 তিনি বলেন, 'আমি বুঝতে পেরেছি এভাবে অনেক টাকা কামাই করা যায়। শিল্পক্ষেত্রে গেলে ঘৃণায় চলে যেতাম। ওনলি ফ্যানদের একটা সৃজনশীল দিকও আছে যা আমি উপভোগ করেছি।'

তিনি আরও বলেন, 'আমার জন্য একমাত্র উদ্বেগ ছিল আমার বাবা-মা কী ভাববেন এবং আমার ছোট বোন এবং আমরা এটির সঙ্গে বিচ্ছেদ করেছি যা ভাল ছিল না।

বেকি প্রচুর অর্থ উপার্জন করে। প্রেমিকের সঙ্গে লিভ ইন করেন। মাসে ৩০,০০০ পাউন্ড অর্থাৎ ২৭ লক্ষ টাকা রোজগার করা অনেক বড় ব্যাপার।