০৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার, ১২:৩৫:৫৪ অপরাহ্ন


অর্জুনের সঙ্গে প্রেম, ইনস্টায় একমাত্র এই তারকাকেই অনুসরণ করেন মালাইকা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
অর্জুনের সঙ্গে প্রেম, ইনস্টায় একমাত্র এই তারকাকেই অনুসরণ করেন মালাইকা অর্জুনের সঙ্গে প্রেম, ইনস্টায় একমাত্র এই তারকাকেই অনুসরণ করেন মালাইকা


বলিউডের হট বেব মালাইকা। ৪০ পেরিয়েও যেভাবে নিজেকে ধরে রেখেছেন তা সত্যিই ইর্ষণীয়। এখনও তাঁর শরীরী জাদুতে হুশ হারায় বহু। অ্যাওয়ার্ড শো-র রেড কার্পেটে মালাইকা হাঁটা মানেই অন্য নায়িকাদের ছুটি। মঙ্গলবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হলুদ গাউনে দেখা মিলল তাঁর। আর সেখানেই নিজের সেলেব্রিটি ক্রাশ ফাঁস করলেন। জানালেন একমাত্র এই তারকাকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তিনি। 

আপাতত চারদিকে চর্চা মালাইকা আর অর্জুনের প্রেম নিয়ে। খুব জলদিই বিয়েটা হবে বলে খবর। এসবের মধ্যে নতুন কাউকে মন দিয়ে ফেললেন নাকি? মালাইকা জানান এক হলিউড স্টার আছে যার পিছু করেন তিনি সোশ্যালে। সেটা আর কেউ নন, টম ক্রুজ। অবশ্য এর আগেও ইনস্টায় টম ক্রুজকে নিয়ে পোস্ট শেয়ার করেছেন মালাইকা নিজের স্টোরিতে। এই যেমন দিনকয়েক আগে টমের পুরনো কিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন তিনি। যেখানে দেখা গিয়েছিল সময়ের সঙ্গে কীভাবে বদল এসেছে টমের চেহারায়। ক্যাপশনে লিখেছিলেন, ‘টম’ সঙ্গে অনেকগুলো রেড হার্ট ইমোজি। আরও পড়ুন: ‘রেখা অমিতাভের মা’, টাইগার এ কী বলে বসল… শুনেই জিভ কাটল করণ!

ডিজাইনার কুণাল রাওয়ালের প্রি ওয়েডিং পার্টি আর বিয়ের অনুষ্ঠানেও নজর কেড়েছিলেন এই বলি সুন্দরী। একটি ভিডিয়োতে অর্জুন এবং মালাইকাকে একসঙ্গে উদ্দাম নাচতে দেখা গিয়েছিল। আইভরি রঙের লেহেঙ্গা পরে ‘চল ছাইয়া ছাইয়া’ -তে কী নাচটাই না নেচেছিলেন তিনি। আরও পড়ুন: করোনার বন্দিদশা কাটতেই প্রথম যে কাজ করলেন অমিতাভ, ব্লগে লিখলেন…

আর বিয়ের দিন অর্জুন-মালাইকার পোশাকে ধরা পড়েছিল রং মিলান্তি। ক্রিম রঙা শাড়িতে ঝলমল করলেন মালাইকা, শাড়িতে ছিল সোনালি জরির কাজ। পিঠখোলা ব্লাউজে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন বলিউডের ‘মুন্নী’। অন্যদিকে অফ হোয়াইট শেরওয়ানিতে সেজেছিলেন অর্জুন।