১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২৬:২৬ অপরাহ্ন


ফেনীতে ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ২
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
ফেনীতে ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ২ ফেনীতে ফেন্সিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ২


ফেনীতে ৬৯৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ফেনী মডেল থানাধীন ফতেহপুর স্টার লাইন সিএনজি ফিলিং ষ্টেশন এলাকায় পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন লামপুর গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে সোলেমান (৩৫) ও একই থানাধীন গোয়ালগাও গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ মাকসুদুল ইসলাম (২৩)।

রবিবার (২ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফতেহপুর স্টার লাইন সিএনজি ফিলিং ষ্টেশন এলাকায় পাকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য দুইজন অবস্থান করছে। এমন তথের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ১০টায় সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারী সোলেমান ও মোঃ মাকসুদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের কাছে থাকা ৩টি চটের বস্তার ভিতর হইতে সর্বমোট ৬৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ টাকা।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত গ্রেফতারকৃত মাদক কারবারীরা সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (ফেন্সিডিল) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত মাদক কারবারীদের এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।