২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৩৬:০৯ পূর্বাহ্ন


রাজশাহী নগরীতে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট, আহত ২
ইব্রাহীম হোসেন সম্রাটঃ
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২২
রাজশাহী নগরীতে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট, আহত ২ রাজশাহী মহানগরীতে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট


রাজশাহী নগরীর বাড়িঘর ভাঙচুর এবং লুটপাটের ঘটনা ঘটেছে। সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে নগরীর চণ্ডিপুর এলাকায় বাড়ির সংস্কারে ঘটনা না কেন্দ্র করে আক্রমন চালায় সন্ত্রাসীরা। এই হামলায় দুইজন আহত হয়েছেন। 

এইসময় প্রতিবেশি বাবর আলী এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। তারপর বাবর আলীর বাড়ির মেইন গেট ভেঙ্গে ভেতরে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে। এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে। তখন বাবর আলীর স্ত্রী আলেয়া বেগম ও শ্যালিকা সেলিনা পারভীন বাধা দিলে, তাদেরকেও মারধর ও শ্লীলতাহানি করে। এ ঘটনায় আহত সেলিনা পারভীন বাদী হয়ে নিকটস্থ রাজপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, চণ্ডিপুর এলাকার বাসিন্দা হার্ট ফাউন্ডেশনের প্রশাসনিক কর্মকর্তা শরিফুজ্জামান তার বাড়ির সংস্কার করছিলেন। এসময় প্রতিবেশি শামীম তাকে বাধা দেন। এ ঘটনায় উভয়ের মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে শামীম, তার ভাই টনি, মনি, আপন চাচাত ভাই জনি এবং সজিবসহ ৮-১০ জন সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে শরিফুজ্জামানের বাড়িতে হামলা চালায়।

আহত বাবর আলী জানান, হামলাকারী টনি ও সনি চাঞ্চল্যকর ডাবলু হত্যামামলার আসামি। তারা সামান্য ঘটনাকে কেন্দ্র করে আমাদের পরিবারের ওপর হামলা চালিয়েছে। হামলার পর থেকে এলাকায় লাঠিসোটা নিয়ে শোডাউন দিচ্ছে। বাড়ি থেকে বের হলেই আমাদের ওপর আবারও হামলা চালানো হবে বলে হুমকি দিচ্ছে। আমরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছি।

এই ব্যপারে রাজপাড়া থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করছে। তাদের অচিরেই আইনের আওতায় আনা হবে।