১৭ মে ২০২৪, শুক্রবার, ০৯:০৭:৫৯ পূর্বাহ্ন


মেসিকে মেরে ফাটিয়ে দিতাম সামনে পেলে, হুঙ্কার মেক্সিকান বক্সারের, ভিডিও নিয়ে তোলপাড়
আব্দুল্লাহ্ সাদাত:
  • আপডেট করা হয়েছে : ২৯-১১-২০২২
মেসিকে মেরে ফাটিয়ে দিতাম সামনে পেলে, হুঙ্কার মেক্সিকান বক্সারের, ভিডিও নিয়ে তোলপাড় মেসিকে মেরে ফাটিয়ে দিতাম সামনে পেলে, হুঙ্কার মেক্সিকান বক্সারের, ভিডিও নিয়ে তোলপাড়


মেক্সিকোর বিরুদ্ধে তাঁর বাঁ পা ঝলসে উঠেছিল। মেসির সেই গোলই মেক্সিকোর বিরুদ্ধে আর্জেন্টিনার জয় এবং বিশ্বকাপে টিকে থাকাকে নিশ্চিত করেছে। কিন্তু তারপর যে বিতর্ক তৈরি হয়েছেন আর্জেন্টাইন ড্রেসিং রুমের ভিডিও ঘিরে তাতে এবার লিওকে সরাসরি মেরে ফাটিয়ে দেওয়ার হুমকি দিলেন মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজ ।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ একটি ভিডিও পোস্ট করে। তাতে দেখা যায় মেক্সিকো ম্যাচের পর আর্জেন্টাইন ড্রেসিং রুমে আদুল গায়ে বসে রয়েছেন মেসি, ডি মারিয়া-সহ গোটা আর্জেন্টাইন দল। সেখানেই দেখা যায়, মেসি বুট ছাড়ার সময়ে পায়ে করে কী যেন সবুজ রঙের একটা সরিয়ে দিচ্ছেন।

লিওর বিরুদ্ধে অভিযোগ, মেক্সিকোর জার্সি তিনি পায়ে করে সরিয়ে অবমাননা করেছেন। ওই ভিডিও টুইট করে মেক্সিকোর বক্সার আলভারেজ বলেছেন, ‘এই দেখুন লিও মেসির সংস্কৃতি। যিনি মেক্সিকোর জার্সিকে বুট দিয়ে লাথি মারছেন।

সেইসঙ্গে আলভারেজ পৃথক একটি পোস্টে লিখেছেন, ‘ঈশ্বর করুন, মেসিকে যেন কখনও আমার সামনে না পড়তে হয়। ওঁকে সামনে পেলে আমি মেরে ফাটিয়ে দিতাম!”

লিও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনও আলভারেজের মন্তব্য নিয়ে কোনও বিবৃতি দেয়নি। কারণ, মেক্সিকো ফুটবল ফেডারেশন এ নিয়ে কোনও কথা মঙ্গলবার দুপুর পর্যন্ত বলেনি।

কিন্তু তাতে বিতর্ক থেমে নেই। আলভারেজকে পাল্টা দিয়েছেন একদা মেসির সতীর্থ আগুয়েরো। তিনি বলেছেন, আলভারেজ বক্সার। ফুটবল, ড্রেসিং রুম এসব বোঝেন না। তাই হারের জ্বালায় আজগুবি বকছেন।

আগুয়েরোর কথায়, খেলার শেষে প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে জার্সির আদানপ্রদান হয়। সেই জার্সি যেহেতু ঘামে ভেজা থাকে তাই তা ড্রেসিং রুমে স্তূপ করে রাখা হয়। এটা নতুন নয়। ঘটনাচক্রে মেসির বুট ছাড়ার সময়ে তাতে ছোঁয়া লাগে। যারা ড্রেসিং রুম জানে না, তারাই এসব বলবে।