০৫ মে ২০২৪, রবিবার, ০৮:২৮:৩২ পূর্বাহ্ন


লালপুরে সাক্ষরতা কর্মসূচির স্থায়ীত্বকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
নাহিদ হোসেন লালপুর(নাটোর) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৩-১২-২০২২
লালপুরে সাক্ষরতা কর্মসূচির স্থায়ীত্বকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত লালপুরে সাক্ষরতা কর্মসূচির স্থায়ীত্বকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


নাটোরের লালপুরে নির্বাচিত সরকারি প্রাথমিক বিদ্যালয়সূমহে সাক্ষরতা কর্মসূচি'র সমাপনী ও স্থায়ীত্বকরণ বিষয়ক কর্মশালা অননুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা অডিটোরিয়ামে দিন ব্যাপি এ কর্মশালা অনুষ্ঠিত হয় । লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) দেবাশীষ বসাক এর সভাপতিত্বে ও রুম টু রিড বাংলাদেশের নাটোর অফিসের লিটারেসি প্রোগ্রাম অফিসার হাবিবা খাতুনের সঞ্চালনায় এই কর্মশালায় অনুষ্ঠিত হয়।

এই কর্ম শালায় প্রধান অতিথি ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী। বিশেষ অতিথি ছিলেন নাটোর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী।

এছাড়াও উপস্তিত ছিলেন সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশরাফুল ইসলাম, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, লালপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলেয়া ফেরদৌসী, রুম টু রিড বাংলাদেশের নাটোর অফিসের ফিল্ড ম্যানেজার জয়নাল আবেদীন, লালপুর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, জহুরুল ইসলাম খান ও রেহেনা খাতুন। 

কর্মশালায় উপজেলার নির্বাচিত ৪০ টি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সি' র সভাপতিগন, প্রধান শিক্ষক ও সংশ্লিষ্ট সহকারি শিক্ষকগন উপস্থিত ছিলেন।