২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৪:০৮ পূর্বাহ্ন


কর্মচারীদের কোয়ার্টারে ফ্ল্যাট বরাদ্দ দেবে ডিএনসিসি
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২২
কর্মচারীদের কোয়ার্টারে ফ্ল্যাট বরাদ্দ দেবে ডিএনসিসি ফাইল ফটো


তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের স্টাফ কোয়ার্টারে ফ্ল্যাট বরাদ্দ দেওয়ার উদ্যোগ নিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

শুক্রবার (২৩ ডিসেম্বর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা (উপ-সচিব) ড. মোহাম্মদ মাহে আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে সংশ্লিষ্টদের ফ্ল্যাট বরাদ্দ নিতে আবেদন জানাতে বলা হয়েছে।

ড. মোহাম্মদ মাহে আলম জানিয়েছেন, ডিএনসিসির আওতাধীন মিরপুরে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী কোয়ার্টার নির্মাণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। এ কোয়ার্টারে তৃতীয় শ্রেণির কর্মচারীর জন্য ৩২টি ফ্ল্যাট এবং চতুর্থ শ্রেণির কর্মচারীর জন্য ৩২টি ফ্ল্যাট রয়েছে। ফ্ল্যাটসমূহ কর্মচারীদের অনুকূলে বরাদ্দ দেওয়া হবে।

জানা গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বাসা বরাদ্দ ও ব্যবস্থাপনা নীতিমালা, ২০১৩-এর ১৭নং অনুচ্ছেদ অনুসারে বাসা বরাদ্দ পাওয়ার জন্য নিয়মিত চাকরিকাল কমপক্ষে ২ বছর হতে হবে। নবনির্মিত ফ্ল্যাটসমূহ বরাদ্দ গ্রহণের জন্য আগামী ২৯ ডিসেম্বরের মধ্যে নির্ধারিত ফরমে আবেদন পত্র পূরণ করে সম্পত্তি বিভাগে প্রেরণের জন্য নির্দেশ দিয়েছেন ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা।