২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:১৮:৫২ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে চুরির মোটরসাইকেল-সহ ছিনতাইকারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২৩
রাজশাহী মহানগরীতে চুরির মোটরসাইকেল-সহ ছিনতাইকারী গ্রেফতার রাজশাহী মহানগরীতে চুরির মোটরসাইকেল-সহ ছিনতাইকারী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে মোঃ লিটন (২২) নামের এক মোটরসাইকেল ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

গ্রেফতার ছিনতাইকারী মোঃ লিটন, মহানগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার মৃত শুকুর আলীর ছেলে।

বুধবার (১১ জানুয়ারী) সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকার মোঃ মোন্তাজুল হক শোভন (২৬) তার মোটরসাইকেল নিয়ে কেশরহাট যাচ্ছিলেন। সে নগরভবনের সামনে পৌঁছালে তিন ছিনতাইকারী লিটন (২২), সাকিল (২৬) ও নাহিদ (২৪) শোভনের মোটর সাইকেলটি থামায়। এরপর তারা শোভনকে তাদের একজনকে সাথে নিয়ে আমচত্বর পৌঁছিয়ে দিতে অনুরোধ করে। শোভন লিটনকে সাথে নিয়ে আমচত্বর দিকে রওয়া হয় আর শাকিল নাহিদকে নিয়ে তার মোটরসাইকেলে শোভনের পিছনে আসতে থাকে। এদিন বিকেল ৪ টায় তারা শাহমখদুম থানার সরকার পেট্রোল পাম্পের পাশে নাহিদের বাড়ির সামনে শোভনকে থামতে বলে। এরপর ছিনতাইকারীরা তিনজন একত্রে শোভনকে মারপিট করে এবং চাঁদা দাবি করে। শোভন চাঁদা দিতে অস্বীকার করে। তখন ছিনতাইকারীরা শোভনের মোটরসাইকেলের চাবি ও সাড়ে তিন হাজার টাকা-সহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। এমতাবস্থায় শোভন জরুরি সেবা ৯৯৯ ফোন করেন। ফোন পেয়ে শাহমখদুম থানার এসআই মোঃ রনি মিঞা ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হলে শাকিল ও নাহিদ কৌশলে পালিয়ে গেলেও লিটন শোভনের মোটর সাইকেল-সহ আটক হয়।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত ছিনতাইকারী বিরুদ্ধে শাহমখদুম থানায় মামলা রুজু করা হয়েছে।

বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।