২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২৫:৪০ পূর্বাহ্ন


টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে ১০ জন আহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২৩
টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে ১০ জন আহত টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে ১০ জন আহত


টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে উভয়পক্ষের অন্তত ১০ জন। উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে ঘিরে এই সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে। সোমবার বিকালে ময়মনসিংহ-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ঘাটাইল উপজেলা বাসস্টান্ডে এ সংঘর্ষ হয়।

জানা যায়, গত ২৮ জানুয়ারি ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ওইদিন কমিটির সভাপতি ও ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু কমিটি ঘোষনা করেন। এ সময় কমিটিতে জামায়াত-বিএনপির লোকজনদেরকে রেখে কমিটি ঘোষনা করায় স্থানীয় সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার অনুসারীরা কমিটি প্রত্যাখান করে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ সমাবেশ করে। এরই জের ধরে সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু ঘাটাইল উপজেলা বাসস্ট্যান্ডে সমাবেশ করতে চাইলে একই জায়গায় সাবেক এমপি রানা গ্রুপও সমাবেশ করতে চায়। এক পর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার বলেন, উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশ করতে চায়। এ সময় তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে আনা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।