৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৫৭:৩৭ অপরাহ্ন


ডিভোর্সের পর অফিসের ছাদে উঠে ৩ ঘণ্টা আত্মহত্যার চেষ্টা
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২৩
ডিভোর্সের পর অফিসের ছাদে উঠে ৩ ঘণ্টা আত্মহত্যার চেষ্টা ডিভোর্সের পর অফিসের ছাদে উঠে ৩ ঘণ্টা আত্মহত্যার চেষ্টা


উঁচু ভবন থেকে এক যুবক লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সহকর্মী ও ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় হেলাল বিশ্বাস নামের ওই যুবককে অক্ষত উদ্ধার করা হয়। সোমবার (২০ মার্চ) দুপুরে সাভারের হেমায়েতপুরে এ কে এইচ নামের পোশাক কারখানার ভবনের ছাদে এ ঘটনা ঘটে।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। ভিডিও ফুটেজে দেখা যায়, ওই যুবক আটতলা ভবনের ছাদের এক কোনায় রড ধরে দাঁড়িয়ে আছেন। তিনি সেখান থেকে লাফ দেওয়ার চেষ্টা করছেন। এ সময় তার সহকর্মীরা ছাদে গিয়ে তাকে বুঝিয়ে বাঁচাতে চেষ্টা করেন। ভবনের নিচে উৎসক মানুষ জড়ো হয়। 

মূলত সকাল ১১টার দিকে ওই যুবক আত্মহত্যার জন্য ছাদে ওঠেন। দীর্ঘ সময়ের চেষ্টায় দুপুর ২টার দিকে তাকে উদ্ধার করা হয়।

হেলাল বিশ্বাস নড়াইলের কালিয়া থানার মহাজন গ্রামের ফারুক বিশ্বাসের ছেলে। বর্তমানে তিনি সাভারে এ কে এইচ পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করছেন।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নরুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি, প্রেম করে সম্প্রতি হেলাল বিয়ে করেছিলেন। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন তার স্ত্রীকে নিয়ে যায় এবং দুই দিন আগে হেলালকে ডিভোর্স দেন তার স্ত্রী। মানসিক চাপ থেকে আত্মহননের চেষ্টা করেছিলেন তিনি। বর্তমানে হেলাল বিশ্বাস করাখানার কর্তৃপক্ষের তত্ত্বাবধানে রয়েছেন ও সুস্থ আছেন।’